২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রের উদ্বোধণ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ প্রদীপ প্রজ্জ্বলের মাধ্যমে ভারতীয় হাই কমিশনার পঙ্কজ শরণ রবিবার দুপুর ১২টার দিকে নগরীর হাসপাতাল সড়কের ভিসা অফিসে ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রর উদ্বোধণ করেছেন।

উদ্বোধনী বক্তব্যে পঙ্কজ শরণ ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উক্তি উদ্ধৃত করে বলেন, আমরা সামনে পিছনে নয়; এক সাথে পাশাপাশি চলতে চাই। সেলক্ষ্যে বাংলাদেশের মানুষের সময় বাঁচাতে ও আর্থিক ভোগান্তি থেকে রক্ষায় ভারতীয় ভিসা সহজে পাবার জন্য বরিশাল ছাড়াও রংপুর এবং ময়মনসিংহে একযোগে ভিসা আবেদন সেন্টারের উদ্বোধণ করা হলো। ভিসা পেতে মানুষকে যেন ভোগান্তি পোহাতে বা দালালের কবলে না পড়তে হয় সেদিকেও নজর রাখা হবে।

উদ্বোধণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, জেবুন্নেছা আফরোজ, স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার কান্ট্রি হেড পিনা চক্রবর্তী, সিটি কর্পোরেশনের মেয়র আহসান হাবিব কামাল, বিভাগীয় কমিশনার মো. গাউস, স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সিদ্ধার্থ সেনগুপ্ত, বরিশা নগর পুলিশের কমিশনার শৈবাল কান্তি চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ নেতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ প্রমুখ। বরিশালে ভিসা সেন্টার উদ্বোধণের ফলে দক্ষিণাঞ্চলবাসীকে ভারতের ভিসার জন্য আর ঢাকায় গিয়ে লাইনে দাঁড়িয়ে দুর্ভোগ পোহাতে হবেনা।