১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্যবসায়ী ও ছাত্রীসহ নিহত ছয়

  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার রাত ও রবিবার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ছয়জন। আহত হয়েছে পুলিশ সুপারসহ ১৬ জন। নিহতদের মধ্যে ব্যবসায়ী, স্কুলছাত্রী, ট্রাকচালক ও পেট্রোবাংলার কর্মচারী রয়েছে। মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন মাগুরার পুলিশ সুপার আহসান হাবিব। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

গাজীপুর ॥ জেলার শ্রীপুরে রবিবার নছিমন ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে পেট্রোবংলার কর্মচারীসহ দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালকসহ অপর তিনজন আহত হয়েছে। নিহতরা হলো, ময়মনসিংহ জেলার পাগলা থানার নিগুয়ারি গ্রামের আব্দুল আজিজ ওরফে সাহেব আলীর ছেলে মোখলেসুর রহমান (৪২) এবং একই গ্রামের দুলাল মিয়ার ছেলে লিয়াকত আলী (২৭)।

মুন্সীগঞ্জ ॥ রবিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রী নিহত ও ১০ জন আহত হয়েছে। সকালে উপজেলার মধ্যবাউশিয়া বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পারাপারের সময় প্রথম শ্রেণীর ছাত্রী তাহমিনা আক্তার (৫) ঘটনাস্থলেই নিহত হয়। ঢাকাগামী ট্রাক শিশুটিকে চাপা দেয়। শিশুটি মধ্যবাউশিয়ার ইক্বরা আইডিয়াল একাডেমির ছাত্রী। সে মায়ের সঙ্গে স্কুলে যাওয়ার পথে ঘটনাটি ঘটে। তাহমিনা মধ্যবাউশিয়া গ্রামের আবুল কাশেমের কন্যা। এদিকে এর আগে মহাসড়কটির বালুয়াকান্দি বাসস্ট্যান্ড ইউনিক পরিবহনের যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখামুখি সংঘর্ষে উভয় যানের ১০ যাত্রী আহত হয়।

কালকিনি (মাদারীপুর) ॥ শনিবার রাত ৮টায় মোটরসাইকেল চাপায় প্রাণ গেল আরিফ পাইক (৩০) নামের কাপড় ব্যবসায়ীর। প্রতিদিনের মতো তিনি নিজের মোটরসাইকেল যোগে দোকান থেকে বাড়ি ফেরার পথে উত্তর রমজানপুর মাদ্রাসার মোড়ে বিপরীতমুখী অন্য একটি মোটরসাইকেল চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

গোপালগঞ্জ ॥ কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় বাবু শেখ (৫০) নামে ব্যবসায়ী নিহত ও আরও ২ জন আহত হয়েছেন। রবিবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবু শেখ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার কাজীপাড়ায় বাড়ি। কাশিয়ানী থানার ওসি মনিরুল ইসলাম জানিয়েছেন, দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী বাসের পিছনে তরকারিবাহী পিকআপ ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া ॥ ট্রাকের চাপায় অপর এক ট্রাকচালক নিহত হয়েছেন। নিহতের নাম লাভলু (২৮)। তিনি যশোর ঝিকরগাছা উপজেলার মৃত আনোয়ার হোসেনের ছেলে। রবিবার ভোরে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর উপজেলার কদমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মানিকগঞ্জ ॥ ঢাকা-পাটুরিয়া সড়কে রবিবার প্রাইভেটকার ও পাজেরোর সংর্ঘষে গুরুতর আহত হয়েছেন মাগুরার পুলিশ সুপার আহসান হাবিব। এ সময় তার গাড়িচালকও আহত হয়েছেন। বেলা ২টার দিকে মানিকগঞ্জের শিবালয় উপজেলার কাশাদহ এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।