১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সালাউদ্দিনের উৎসাহ কিশোর ফুটবলারদের

স্পোর্টস রিপোর্টার ॥ সোমবার দুপুরে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন ‘এএফসি অনুর্ধ ১৬ চ্যাম্পিয়নশিপ ভারত ২০১৬ কোয়ালিফায়ার্স’-এ অংশগ্রহণকারী বাংলাদেশ অনুর্ধ ১৬ জাতীয় ফুটবল দলকে উৎসাহ যোগাতে আবাসিক ক্যাম্প পরিদর্শন করেন। অনুর্ধ ১৬ বাংলাদেশ জাতীয় ফুটবল দলের দলনেতা ইলিয়াছ হোসেন ও দলের অধিনায়ক মোহাম্মদ শাওন বাফুফে সভাপতিকে স্বাগত জানান। আবাসিক ক্যাম্প পরিদর্শন শেষে তিনি খেলোয়াড়দের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এবং খেলোয়াড়দের সঙ্গে দুপুরের খাবারে অংশগ্রহণ করেন। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন বাফুফে সহ-সভাপতি ও ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান বাদল রায়, সদস্য ফজলুর রহমান বাবুল, সত্যজিৎ দাশ রূপু, বাফুফে ডেভেলপমেন্ট কমিটির সদস্য হাসানুজ্জামান খান বাবলু, দলের ম্যানেজার এসএম সালাহউদ্দিন, বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ ও বাফুফের অন্য কর্মকর্তা।

মার্সেল শরীর গঠন সমাপ্ত

স্পোর্টস রিপোর্টার ॥ ‘মার্সেল কাপ উন্মুক্ত শরীর গঠন প্রতিযোগিতা’র পর্দা নামল সোমবার। প্রতিযোগিতায় সারাদেশ থেকে ৮০ ক্লাবের প্রায় দুই শতাধিক বডিবিল্ডার অংশ নেন। ৬০ কেজি ওজন শ্রেণীতে মিস্টার মার্সেল হন সুমন দাস। এছাড়া বিজয়ী হন ৬৫ কেজিতে আনোয়ার হোসেন, ৭০ কেজিতে সাইফুল ইসলাম তালুকদার, ৭৫ কেজিতে সাকিব আল হাসান এবং ৮০ কেজিতে ৮০ প্লাস কেজিতে রায়হানুর রহমান। প্রতি ওজন শ্রেণীর প্রথম তথা মিস্টার মার্সেল খেতাব অর্জনকারী পান স্বর্ণপদক ও ৬ হাজার টাকার অর্থ পুরস্কার এবং যোগ্যতার ভিত্তিতে মার্সেল ব্র্যান্ডে চাকরির সুবর্ণ সুযোগ।

পুরস্কার বিতরণীয় ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ শরীর গঠন ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল (অব) সুবিদ আলী ভূইয়া (পিএসসি), এমপি। বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর ও বাংলাদেশ শরীর গঠন ফেডারেশনের সহ-সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।