১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ

জনকণ্ঠ ডেস্ক ॥ সোমবার সড়ক দুর্ঘটনায় গাজীপুরে ১, মির্জাপুরে ২, বাগেরহাট ও দাউদকান্দিতে ২ জন নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

গাজীপুর ॥ গাজীপুরে এক পোশাক কারখানায় সোমবার সিমেন্ট ভর্তি ট্রাকের চাপায় ওই কারখানার হিসাব রক্ষণ কর্মকর্তা নিহত হয়েছেন। নিহতের নাম মনিরুল ইসলাম (৩২)। তিনি সিরাজগঞ্জের কামারখন্দ থানার আলোকদিয়া এলাকার বুদ্দু মিয়ার ছেলে।

মির্জাপুর ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার কদিমধল্যা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গরুভর্তি ট্রাকের চালক ব্রাহ্মণবাড়িয়া সদরের হাটিহাতা গ্রামের জমশের উদ্দিন (২৮) গরু ব্যবসায়ী একই এলাকার ছাতিয়ান গ্রামের জয়নাল ব্যাপারী (৪০)।

জানা গেছে, রবিবার রাতে উত্তরাঞ্চল থেকে ছেড়ে গরুভর্তি একটি ট্রাক ও লবণভর্তি টাঙ্গাইলগামী অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

বাগেরহাট ॥ চিতলমারীতে সোমবার সকালে অশোক বিশ্বাস (৩৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। উপজেলার কালশিরা গ্রামের অশোক বিশ্বাস ইঞ্জিনচালিত ভ্যানগাড়িতে বাড়ি থেকে ফকিরহাটের উদ্দেশে রওনা দেন। কিছুদূর যেতেই পেছন থেকে বেপরোয়া একটি গাড়ি এসে তাকে বহন করা গাড়িটিকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার উপর ছিঁটকে পড়লে পেছনের গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃৃত্যু হয়।

দাউদকান্দি ॥ দাউদকান্দিতে ট্রাকচাপায় পিষ্ট হয়ে সেলিনা আক্তার (৩০) নামের এক পথচারী নিহত হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ড জামে সমজিদের সামনে এ দুঘর্টনা ঘটে।

পবিপ্রবিতে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ ॥ আহত ১০

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ১৪ সেপ্টেম্বর ॥ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) আধিপত্য বিস্তার ও আঞ্চলিকতার দ্বন্দ্বের জের ধরে দুই গ্রুপের শিক্ষার্থীদের মধ্যে দফায় দফায় হামলা-সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কম করে হলেও ১০ জন আহত হয়েছে। রবিবার গভীর রাতে ক্যাম্পাসের এম কেরামত আলী হল ও শেরেবাংলা আবাসিক ছাত্র হলে মারামারি, হামলা-সংঘর্ষ ও রুম ভাংচুরের ঘটনাটি ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রবিবার রাত ৯টায় বরিশাল থেকে ছেড়ে আসা ক্যাম্পাসগামী বিশ্ববিদ্যালয়ের বাসের ছিটে বসাকে কেন্দ্র করে বরিশাল-পটুয়াখালী এলাকার ছাত্রদের মধ্যে বিরোধের জের ধরে ঘটনার সূত্রপাত ঘটে। বাসটি ক্যাম্পাসে পৌঁছার পর এ খবর ক্যাম্পাসে দ্রুত ছড়িয়ে পড়লে আনুমানিক রাত ১২টা থেকে গভীর রাত পর্যন্ত কয়েক দফায় বরিশাল ও পটুয়াখালী জোনের বিক্ষুব্ধ ছাত্রদের মধ্যে তুমুল সংঘর্ষ হয়। দুই গ্রুপের মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের বিবিএ চতুর্থ সেমিস্টারের সাধারণ ছাত্র তানিম গুরুতর হয়। তানিমকে গুরুতর আহতাবস্থায় বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিলামে গরু ক্রয় নিয়ে আশুলিয়ায় আহত ১০

নিজস্ব সংবাদদাতা, সাভার থেকে জানান, সোমবার দুপুরে নিলামে গরু বিক্রয়কে কেন্দ্র করে আশুলিয়া থানাধীন ‘বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা প্রতিষ্ঠান’ (বিএলআরআই) এর ভিতরে নিলাম সিন্ডিকেটের দু’ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দু’ সংবাদকর্মীসহ আহত হয়েছে অন্তত ১০ জন।

জানা গেছে, প্রতিবছরের ন্যায় এবারের কোরবানি ঈদকে সামনে রেখে ‘বিএলআরআই’-এর পক্ষ থেকে গরু নিলামে বিক্রির ব্যবস্থা করা হয় সোমবার। এ দিন দুপুরে নিলামের ডাক চলাকালীন নিলামে অংশ নিতে আসা দু’ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ছবি তুলতে গেলে সংবাদকর্মীদের উপর হামলা চালানো হয়।