২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মেধাবী ছাত্র ইমরানকে বাঁচাতে এগিয়ে আসুন

স্টাফ রিপোর্টার ॥ মেধাবী ছাত্র ইমরান হোসেনকে বাঁচাতে এগিয়ে আসুন। জীবনের ২১-এ পা রাখতেই ইমরানের স্বপ্নগুলো ঝরে যাওয়ার যোগাড় হয়েছে। আপনাদের বাড়িয়ে দেয়া সহায়তার হাত ইমরানকে আবারও জীবনের গতিপথে ফিরিয়ে আনতে পারে। দিতে পারে সুন্দর ভবিষ্যতের ঠিকানা। ইমরান শহীদ সোহ্রাওয়ার্দী কলেজের ইংরেঈ স্নাতক চতুর্থ বর্ষের মেধাবী ছাত্র। চিকিৎসকরা বলছেন সে ফিনিউমনিটিস রোগে আক্রান্ত।

ক্রমেই তার হাত-পাসহ সমস্ত শরীর অবশ হয়ে আসছে। তার দীর্ঘয়োদী চিকিৎসায় অন্তত পাঁচ লাখ টাকা প্রয়োজন। আদমজী জুট মিলের সাবেক শ্রমিক পিতা এম ইউসুফের পক্ষে বিপুল পরিমাণ অর্থর যোগান দেয়া সম্ভব নয়। সম্প্রতি এম ইউসুফ নিজের স্ত্রীর চিকিৎসা করাতে শেষ সম্বল ভিটেটুকুও বিক্রি করেছেন। তবে সংসারের মায়া কাটিয়ে তিনিও সকলকে ছেড়ে চলে গেছেন। এখন ছেলের এই অবস্থায় তিনি দিশেহারা। সঙ্গত করণে আপনাদের সাহায্য ছাড়া অন্য কোন গতি নেই ইউসুফের।

চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৯৮৪৭৫৫১৭৪। সাহায্য পাঠাতে পারেন এম ইউসুফ, সঞ্চয়ী হিসেব নম্বর-১২৭৬০, উত্তরা ব্যাংক লিমিটেড, রমনা শাখা, ঢাকা এই ঠিকানায়।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।