১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্কুল শিক্ষিকাকে বিষ খাইয়ে হত্যা করেছে স্বামী

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বংশালের রাহাত খাতুন তানিয়া (৩২) নামে এক স্কুল শিক্ষিকার বিষপানে মৃত্যু হয়েছে। স্বামী কর্তৃক বিষপান করিয়ে হত্যার অভিযোগ করেছে নিহতের পরিবার। অন্যদিকে রাজধানীর উত্তরখান থেকে অপহৃত ২ শিশুকে টঙ্গী থেকে উদ্ধার করেছে র‌্যাব।

মঙ্গলবার রাত ৯টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই স্কুলশিক্ষিকার মৃত্যু হয়। ঘটনাটি ঘটে আবুল হাসনাত রোডের সাত রওজা এলাকার ৯ নম্বর বাড়িতে। নিহত কোতোয়ালির জিন্দাবাহার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। মৃত্যুর আগে নিহতের স্বামী হাসপাতাল থেকে পালিয়ে যায়। বংশাল থানার দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক ফজলুল হক জানান, নিহতের মা সুলতানা বেগম বাদী হয়ে মেয়ের স্বামীকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। স্বামী তার মেয়েকে বিষপানে হত্যা করেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

গত ১৪ সেপ্টেম্বর রাজধানীর উত্তরখান থেকে অপহৃত শিশু পহর (৪) ও জিলানিকে (৩) টঙ্গী থেকে উদ্ধার করেছে র‌্যাব-১। এ সময় অপহরণকারী চক্রের সদস্য আমজাদ (২৯) ও মারুফাকে (২৭) গ্রেফতার করা হয়। মঙ্গলবার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেন র‌্যাবের লিগাল এ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মেজর মাকসুদুল আলম।