২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় শিশুছাত্র ও গৃহবধূসহ নিহত ৭

জনকণ্ঠ ডেস্ক ॥ নাটোরে বাস-ট্রাক সংঘর্ষে তিন যাত্রী, নারায়ণগঞ্জে অটোরিক্সার চাপায় শিশুছাত্র, মাদারীপুরে বাস চাপায় গৃহবধূ, গোবিন্দগঞ্জে ট্রাক চাপায় ও মাগুরায় ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

নাটোর ॥ বড়াইগ্রামে ওভার টেকিং করার সময় যাত্রীবাহি বাস ও ভুট্টা বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩ বাস যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২৫ জন। মঙ্গলবার দুপুর ২টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রয়না পেট্রোল পাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলতি বাস মহাসড়কের ওপর পড়ে থাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ-আদমজী-ডেমরা সড়কের সিদ্ধিরগঞ্জের সোনামিয়া বাজার এলাকায় একটি ব্যাটারিচালিত অটোরিক্সার চাপায় ফাহিম হোসেন (৬) নামে প্রথম শ্রেণীর এক ছাত্র নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ৭টায়। ফাহিম আদমজীর সোনামিয়ার বাজার এলাকার মিজানুর রহমানের ছেলে।

জানা গেছে, সফর আলী ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র ফাহিম হোসেন রাস্তা পার হওয়ার সময় ব্যাটারিচালিত একটি অটোরিক্সা তাকে চাপা দেয়। এতে ফাহিম গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মাদারীপুর ॥ মাদারীপুরে বাস চাপায় আখলিমা বেগম (৩৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে আড়িয়াল খাঁ নদীতে নবনির্মিত আছমত আলী খান সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত আখলিমা সদর উপজেলার কুলপদ্দী এলাকার সুরোত আলী খানের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সেতুর ওপর দিয়ে ওই গৃহবধূ হেঁটে বাড়িতে আসছিলেন। খুলনা-চট্টগ্রামগামী রোহান পরিবহনের একটি গাড়ি বেপরোয়াভাবে তাকে চাপা দিলে গুরুতর আহত হন। স্থানীয়রা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাইবান্ধা ॥ গোবিন্দগঞ্জ উপজেলার রংপুর-বগুড়া মহাসড়কে বালুয়াহাট এলাকায় মঙ্গলবার ভোর রাতে ট্রাক চাপায় হারুন গাজী (৩৩) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা মামুন মিয়া (২৬) নামে অপর এক যুবক আহত হয়। হারুন গাজী ঢাকার নবাবগঞ্জ উপজেলার নাওপাড়া গ্রামের মোসলেম গাজীর ছেলে। আহত মামুন একই উপজেলার ডায়েস্বর গ্রামের আব্দুল মজিদের ছেলে।

মাগুরা ॥ সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার রাতে মাগুরা যশোর সড়কের সদর উপজেলার ভিটাসাইর নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হচ্ছেন টিন ব্যবসায়ী আছাদুজ্জামান (৪৫)।

সে পৌরসভার ভায়না শান্তিবাগ এলাকার আতিয়ার রহমানের ছেলে। একটি বিচালি বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগলে মোটরসাইকেল আরোহী আছাদুজ্জামান ঘটনাস্থলে মারা যান। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

নরসিংদী ও গাইবান্ধায় বিদ্যুতস্পৃষ্টে দু’জনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ১৫ সেপ্টেম্বর ॥ বিদ্যুতপৃষ্ট হয়ে জুয়েল মিয়া (৩৫) নামে মুদি ব্যবসায়ী নিহত হয়েছেন।

মনোহরদী উপজেলার খিদিরপুর ইউনিয়নের পীরপুর গ্রামে মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই গ্রামের মাইনুদ্দিনের পুত্র জুয়েল মিয়া। ঘটনার দিন দুপুরে তার নিজ দোকানে বৈদ্যুতিক সরঞ্জামাদি লাগানোর সময় বিদ্যুত স্পৃষ্ট হয়। স্বজনরা তাকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা থেকে জানান, গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের আলীগ্রাম বাজারে মঙ্গলবার সকালে মাজহারুল ইসলাম বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা গেছেন। মাজহারুল ইসলাম সকালে পার্শ্ববর্তী তার নিজ বাড়ি থেকে বের হয়ে বাজারে চা খেতে আসেন। এ সময় মুদির দোকানের বেড়ায় হেলান দিয়ে বসলে সঙ্গে সঙ্গে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।