১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খুলনায় ৫৫ ব্যাক্তি পেলেন করদাতা সম্মাননা

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ কর অঞ্চল খুলনায় সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী করদাতার সম্মাননা পেয়েছেন ৫৫ করদাতা। এদের মধ্যে ৩৩ জন সর্বোচ্চ ও ২২ জন দীর্ঘমেয়াদী করদাতা। মঙ্গলবার দুপুরে জাতীয় আয়কর দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এদের সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়। খুলনার খালিশপুরের বাংলাদেশ নৌবাহিনীর ঘাঁটি তিতুমীরের ফেয়ারওয়ে হলে এ অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি।

অনুষ্ঠানে খুলনা সিটি কর্পোরেশন এলাকার দীর্ঘমেয়াদী এবং সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা মোঃ তহিদুল ইসলাম আজাদ, এসএম আজিজুল আলম, আব্দুল হামিদ সরদার, শেখ এবাদুলাহ এবং নির্মল চন্দ্র কংস বণিককে সম্মাননা প্রদান করা হয়। বিভিন্ন জেলায় যারা সম্মাননা পেয়েছেন তারা হলেন- খুলনা জেলার মোঃ শামীম আহসান, মোঃ সালাউদ্দিন, এসএম জিয়াউল আহসান, শেখ মোহাম্মদ আলী, বিমল কৃষ্ণ বাছাড়; বাগেরহাটের মোঃ শেখ জবেদ আলী, তাপস কুমার সাহা, কাজী মিরাজুল ইসলাম, ননী গোপাল কু-ু, শেখ নুরুল ইসলাম; যশোরের মোঃ আবু নাসের সরকার, মোঃ মঈনুল আলম টুলু, আবুল কালাম সরকার, চিন্ময় সাহা, আলী রেজা রাজু; সাতক্ষীরায় আল ফেরদাউস, মোঃ জাহিদুল ইসলাম, কল্যাণ বসু, এসএম গোলাম বারী, মোঃ আফাজ উদ্দিন; চুয়াডাঙ্গার দিলীপ কুমার আগরওয়ালা, সবিতা আগরওয়ালা, মোঃ হারুন-অর-রশিদ, আওরঙ্গজেব মোল্লা, মোঃ হাবিল হোসেন জোয়ার্দার; মাগুরার সৈয়দ মোস্তাফিজুর রহমান, মোঃ নাদিরুজ্জামান, মিজ সুপ্তি হক, খান আবুল হোসেন ও অচিন্ত্য কুমার কু-ু; নড়াইলের মোঃ ওয়াহিদুজ্জামান, এসএম রেজাউল আলম, মোঃ গিয়াস উদ্দিন খাঁন, প্রবীর কুমার সাহা ও দেব কুমার সাহা; কুষ্টিয়ার মোঃ মজিবর রহমান, মোঃ পারভেজ রহমান, মিস সেলিনা বেগম, হাজী মোঃ রবিউল ইসলাম, মোঃ আকবার আলী; ঝিনাইদহের মোঃ বদিউজ্জামান, খোন্দকার সাখাওয়াত হোসেন, শামীম হোসেন, সঞ্জয় কুমার রায় চৌধুরী, মোঃ এনামুল এবং মেহেরপুরের মোঃ আব্দুল হান্নান, মোঃ আব্দুস সামাদ বিশ্বাস, মোঃ নাদিম ইকবাল, মোঃ মোয়াজ্জেম হোসেন ও মোঃ গিয়াস উদ্দিন।

বিকাশে কেনাকাটায় ২০% ক্যাশ ব্যাক

আসন্ন ঈদ-উল-আযহা উদযাপনের অংশ হিসেবে বিকাশ এর গ্রাহকরা দেশজুড়ে ৩৬৫টি আউটলেটে বিকাশ দিয়ে কেনাকাটায় মুল্য পরিশোধে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ক্যাশ ব্যাক পাবেন।

১১ সেপ্টেম্বরের থেকে শুরু হওয়া এই ক্যাম্পেন চলবে ঈদ-উল-আযহার দিন পর্যন্ত।

বিকাশ লাইফ স্টাইল, ই-কমার্স সহ দেশের সেরা ৩৯টি ব্র্যান্ডের সহযোগিতায় এই ক্যাশ ব্যাক অফার দিচ্ছে। এই ব্র্যান্ডগুলোর মধ্যে আড়ং, লোটো, ক্যাটস আই, জেনিস, এক্সপ্রেস লেদার, স্বপ্ন, আগোরা, ডেইলি শপিং, আম্বার লাইফ স্টাইল, রিলুস, রেড, মুনসুন রেইন, কে জেড ইন্টারন্যাশনাল, ওমেন্স ওয়ার্ল্ড, জেমস গ্যালারি, ব্যাঙ, ইরানী বোরখা হাউজ, সেইলর, সহজ ডটকম, বাসবিডি ডটকম উল্লেখযোগ্য। ঢাকা, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, বগুড়া, সিলেট, কুমিল্লাসহ বিভিন্ন জেলার আউটলেটগুলোতে কেনাকাটার মূল্য বিকাশ দিয়ে পরিশোধ করলে এই ক্যাশ ব্যাক মিলবে। এই অফারে অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলোর নাম এবং তাদের আউটলেটের তালিকার বিস্তারিত তথ্য পাওয়া যাবে বিকাশ এর ওয়েবসাইট (িি.িনশধংয.পড়স)। -বিজ্ঞপ্তি