২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

উডসকে গুডবাই, নতুন প্রেমে মজেছেন ভন

উডসকে গুডবাই, নতুন প্রেমে মজেছেন ভন

স্পোর্টস রিপোর্টার ॥ একা থাকাটা বেশ কষ্টের। প্রিয়তম মানুষটা নিয়মিত কাছে না থাকলে আরও কষ্টকর ব্যাপার ভাল থাকা। কিন্তু লিন্ডসে ভন সবসময়ই চেয়েছেন প্রফুল্ল থাকতে। মার্কিন যুক্তরাষ্ট্রের এ সুন্দরী তরুণী অলিম্পিক স্কি চ্যাম্পিয়ন সে কারণে গলফ কিংবদন্তি টাইগার উ্ডসের সঙ্গে ব্রেকআপ করে ফেলেছেন। এ বছর মে মাসেই উডসের সঙ্গে আলোচনা করে, বোঝাপড়ার মাধ্যমেই সেটা করেছেন ভন। কিন্তু নিঃসঙ্গতা কাটাতে দ্রুতই খুঁজে পেয়েছেন নতুন প্রেমিক! মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্সের সাবেক প্রেমিক চার্লি এবারসোলের প্রেমে মজেছেন এ আকর্ষণীয় দেহবল্লরীর ৩০ বছর বয়সী এ রমণী। এখন প্রায় সময়ই এ দু’জনকে ঘনিষ্ঠ হয়ে বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে।

৩২ বছর বয়সী এবারসোলও নতুন কাউকে খুঁজ ছিলেন। এ বছর জুনে তার সঙ্গে সম্পর্কচ্ছেদ ঘটে ব্রিটনির। লেখক ও প্রযোজক এবারসোল অবশেষে নিঃসঙ্গতা ভুলে গেছেন ভনকে দেখার পর। সবেমাত্র শেষ হয়েছে বছরের শেষ গ্র্যান্ডসøাম টেনিস আসর ইউএস ওপেন। আর ভন নিজে রজার ফেদেরার ও সেরেনা উইলিয়ামসের কঠিন ভক্ত। ফ্ল্যাশিং মিডোতে সৌন্দর্যে ঝলকানি দেখেছেন সবাই যখন আর্থার এ্যাশ স্টেডিয়ামে এবারসোলকে সঙ্গে নিয়ে একই গাড়িতে চড়ে এসেছিলেন ভন! বেশ ঘনিষ্ঠ হয়ে গাড়ি থেকে নেমে আবার খেলা উপভোগ করার পরই বোঝা গেছে রসায়নটা ভালই জমেছে দু’জনের। দুই একাকী মানুষ পরস্পরকে খুঁজে পেয়ে নিঃসঙ্গতা ভুলেছেন। দ্রুতই মন থেকে উবে গেছে সাম্প্রতিক অতীত! তবে নতুন এ সম্পর্কের বিষয়ে উভয়েই কোন বক্তব্য দেননি কোথাও। তবে গণমাধ্যমকর্মী এবং অনেক প্রত্যক্ষদর্শীর চোখে প্রেমিক-প্রেমিকার মতো ঘনিষ্ঠভাবেই দেখেছেন তাদের।

গত বছরটা ইনজুরিতে কেটেছে ভনের। সর্বশেষবার ইনজুরিতে পড়ার পর তার কাছে ছুটে গিয়েছিলেন গলফ সম্রাট উডস। অনেক দিন তার সঙ্গে থেকে সার্বিক মানসিক সমর্থন দিয়েছেন প্রেমিকাকে। কিন্তু দু’জন ভিন্ন ঘরানার। একজন স্কি নিয়ে তুষারাবৃত পাহাড়ে-পর্বতে পড়ে থাকেন এবং আরেকজনকে গলফ কোর্সে সময় দিতে হয়। যে কারণে বছরের অধিকাংশ সময়ই একা কাটাতে হয় উডস এবং ভনকে। তাই ভালবাসা-প্রেমের মধ্যেই দানা বেঁধেছিল একাকীত্ব এবং নিঃসঙ্গতা। এ কারণেই দু’জন কথা বলে সম্পর্কচ্ছেদে সম্মত হন। এ বিষয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভন লিখেছিলেন, ‘টাইগার এবং আমি সমঝোতার মাধ্যমে সিদ্ধান্ত নিয়েছি সম্পর্কে ইতি ঘটানোর। দুর্ভাগ্যজনকভাবে আমরা দু’জনই খুব ব্যস্ত সময় কাটাই এবং অধিকাংশ সময়ই আমাদের পরস্পরের কাছ থেকে দূরে থাকতে হয়। আমি সবসময়ে টাইগারকে সম্মান করি।’ এবারসোল এনবিসির ক্রীড়া প্রধান ডিক এবারসোলের পুত্র। তিনি গত বছর অক্টোবর থেকে প্রেম করছিলেন ব্রিটনির সঙ্গে। তবে দু’জনের বনিবনা বেশি দিন থাকেনি। এ বছর জুনেই ছাড়াছাড়ি হয় দু’জনের। এবার ইউএস ওপেনে তিনি যখন ভনের সঙ্গে বসে খেলা উপভোগ করছিলেন, তখন উডস তার কন্যা স্যামকে নিয়ে বসে ছিলেন স্প্যানিশ তারকা রাফায়েল নাদালের বক্সে। কিন্তু ভনের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ফেদেরারের। তার সঙ্গে সুইস আল্পসে গত বছর টেনিসও খেলেছেন। আর ক্যারোলিন ওজনিয়াকির ভাল বন্ধু ভন। যদিও স্বদেশী সেরেনাকেই বেশি ভাল লাগে ভনের। তিনি মনে করেন সেরেনা ইতোমধ্যে যা করেছে সে জন্য সেমিফাইনালে হারে বিন্দুমাত্র মর্যাদা কমেনি। এখন পর্যন্ত ভন-এবারসোলকে ক্যামেরাবন্দী করতে পারেননি কেউ। তবে গণমাধ্যমকর্র্মীদের সামনে পরস্পরের সঙ্গে দূরত্ব থাকলেও তাদের অনুপস্থিতিতে দু’জন প্রণয়াবদ্ধভাবেই দেখেছেন অনেকে।