২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অষ্টগ্রামের হাওড়ে নৌকাডুবি নিখোঁজ ২ যাত্রীর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১৬ সেপ্টেম্বর ॥ জেলার হাওড় অধ্যুষিত অষ্টগ্রামের কাকুরিয়া হাওড়ে ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় নিঁেখাজ ৩ জনের মধ্যে ২ যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতরা হলো-উপজেলার ঘাগড়া গ্রামের আঃ হাইয়ের ছেলে আফতাব মিয়া (৩৫) ও একই গ্রামের জামিল মিয়ার সোহেল মিয়া (৩০)। তবে এখনো নিখোঁজ রয়েছে রজব আলী (৪২) নামে অপর এক যাত্রী। বুধবার সকালে দুর্ঘটনাস্থলের কিছু দূরে হাওড়ের কেউডা এলাকা থেকে ভাসমান অবস্থায় এ দু’জনের লাশ উদ্ধার করা হয়।

এদিকে মঙ্গলবার নৌকাডুবির পর এখন পর্যন্ত উদ্ধারকারী ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি। বিকেলের দিকে ভৈরব থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল অষ্টগ্রামের দিকে রওনা হয়েছে। বুধবার এ রিপোর্ট লেখা পর্যন্ত তারা ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি বলে জানা গেছে। অষ্টগ্রাম থানা ওসি মোল্লা কামরুল ইসলাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, সকালে হাওড়ের পানিতে ভাসমান অবস্থায় স্থানীয়রা দু’জনের লাশ উদ্ধার করে। পরে মরদেহ দুটি তাদের আত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে অষ্টগ্রাম উপজেলার পূর্ব অষ্টগ্রামে মনু মিয়া শাহের মাজারে বার্ষিক ওরসে যোগদান শেষে একটি ছোট ইঞ্জিনচালিত নৌকাযোগে ৯ জন যাত্রী মিঠামইন উপজেলার ঘাগড়া গ্রামের বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে কলমা ইউনিয়নের কাকুড়িয়া হাওড়ে প্রচ- ঢেউয়ে নৌকাটি ডুবে যায়। এ সময় অন্য যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হয় তিন যাত্রী।