২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সেন্ট গ্রেগরিজের শিরোপা অক্ষুণ্ণ

  • স্কুল হ্যান্ডবল

স্পোর্টস রিপোর্টার ॥ ‘পোলার আইসক্রীম স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা)’-এ বালক বিভাগের ফাইনালে সেন্ট গ্রেগরিজ হাই স্কুল ৩১-২৩ গোলে ২০১৩ আসরের চ্যাম্পিয়ন নারিন্দা সরকারী উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এটা তাদের সার্বিকভাবে চতুর্থ এবং টানা দ্বিতীয় শিরোপা। নারিন্দা এ নিয়ে চারবার রানার্সআপ হলো। নারিন্দার মনির সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়। এছাড়া তৃতীয় স্থান নির্ধারণী খেলায় সানিডেইল ২৯-১৫ গোলে বিআইএসসিকে হারায়। অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার প্রদান করেন। বিশেষ অতিথি ছিলেন ঢাকা পোলার আইসক্রীম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিইও শাহ মাসুদ ইমাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি একেএম নূরুল ফজল বুলবুল। এছাড়া আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি কামরুন নাহার ডানা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, বালক বিভাগের টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান গোলাম হাবিব, বালিকা বিভাগের টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান হামিদা বেগম এবং ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্র্নামেন্ট কমিটির বালক বিভাগের সম্পাদক সেলিম মিয়া বাবু এবং বালিকা বিভাগের সম্পাদক পারভিন নাসিমা নাহার পুতুল।

১১ জানুয়ারি ব্যালন ডি’অর অনুষ্ঠান

স্পোর্টস রিপোর্টার ॥ ২০১৬ সালের ১১ জানুয়ারি ঘোষণা করা হবে ২০১৫ সালের ফিফা ব্যালন ডি’অর বিজয়ীর নাম। বুধবার এক বিবৃতিতে ফিফা বিষয়টি নিশ্চিত করেছে।

প্রতি বছরই সুইজারল্যান্ডের জুরিখে ফিফা বর্সসেরার পুরস্কার দেয়া হয়। এবারও একই স্থানে চলতি বছরের বর্ষসেরার নাম ঘোষণা করা হবে। ধারণা করা হচ্ছে, এবার ফিফা সেরার পুরস্কার বাজিমাত করবেন বার্ষিলোনার লিওনেল মেসি। মেসি ছাড়াও বর্তমান ফিফা সেরা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লুইস সুয়ারেজও আছেন তিনজনের সংক্ষিপ্ত তালিকায়।