২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাগুরায় এক আসামি গ্রেফতার ॥ পুলিশের অস্বীকার

  • মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ১৬ সেপ্টেম্বর ॥ মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার ২নং আসামি মোহাম্মদ আলীকে বুধবার সকালে ডিবি পুলিশ গ্রেফতার করেছে বলে অভিযোগ করা হয়েছে। তবে পুলিশ আলীকে গ্রেফতারের বিষয়টি অস্বীকার করেছে। মোহাম্মদ আলীর আইনজীবী সিনিয়র এ্যাডভোকেট শফিকুল ইসলাম মোহন জানান, আত্মসর্মপণের জন্য আসামির স্বাক্ষরিত আবেদন আদালতে জমা দিয়ে সকাল ১০টার দিকে আলীকে নিয়ে তিনিসহ অন্য আইনজীবীরা জেলা জজ আদালতে প্রবেশ করছিলেন। আদালতের প্রধান ফটকে ঢোকার সঙ্গে সঙ্গেই সাদা পোশাকধারী ডিবি পুলিশ তাকে ধরে নিয়ে যায়। মোহাম্মদ আলীর ভাই ফারুক হোসেন অভিযোগ করেন, আইনের প্রতি শ্রদ্ধা রেখে আইনজীবীসহ তারা মোহাম্মদ আলীকে নিয়ে আত্মসর্মপণ করাতে আদালতে ঢোকার সঙ্গে সঙ্গে ডিবি পুলিশ প্রকাশ্য বহু মানুষের সামনে তাকে ধরে নিয়ে যায়।

এ ব্যাপারে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাউল হক বিষয়টি অস্বীকার করে বলেন, তাদের কাছে মোহাম্মদ আলী গ্রেফতারের কোন খবর নেই। তাকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। গ্রেফতার হলে জানানো হবে।

অষ্টগ্রামে নৌকাডুবিতে নিখোঁজ ২ যাত্রীর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১৬ সেপ্টেম্বর ॥ জেলার হাওড় অধ্যুষিত অষ্টগ্রামের কাকুরিয়া হাওড়ে ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ৩ জনের মধ্যে ২ যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতরা হলো-উপজেলার ঘাগড়া গ্রামের আঃ হাইয়ের ছেলে আফতাব মিয়া (৩৫) ও একই গ্রামের সোহেল মিয়া (৩০)। তবে এখনও নিখোঁজ রয়েছে রজব আলী (৪২) নামে অপর এক যাত্রী।

টাঙ্গাইলে অগ্নিকা-ে ৫ কারখানা ভস্মীভূত

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ১৬ সেপ্টেম্বর ॥ ধনবাড়ীতে অগ্নিকা-ে ৫টি কারখানা ও একটি বাড়ি পুড়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে এলাকাবাসী জানান। মঙ্গলবার গভীর রাতে উপজেলার পাইস্কা ইউনিয়নের দড়িচন্দবাড়ী গ্রামে অগ্নিকা-ে কাওসার পাস্টিক কোম্পানি, মুন স্টার ইলেকট্রিক এ্যান্ড ইলেকট্রনিক্স কোং লিঃ, মুনস্টার এলাস্টিক কোং লিঃ, কাওসার ফুড প্রোডাক্টস ও মোকাদ্দেস কেমিক্যাল এ্যান্ড পান বিলাস কোম্পানি এবং পার্শ্ববর্তী আব্দুল মোতালেবের বসতবাড়ি পুড়ে যায়।

গাইবান্ধায় ২০ দোকান

নিজস্ব সংবাদদাতা গাইবান্ধা থেকে জানান, পলাশবাড়ী উপজেলার হরিনাথপুর ইউনিয়নের তালুকজামিরা বাজারে মঙ্গলবার রাতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ২০টি দোকান পুড়ে গেছে। এ সময় মালামাল রক্ষা করতে গিয়ে বকুল মিয়া (৩০) নামে এক দোকান মালিক আহত হয়েছেন। আহত বকুল মিয়াকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্বাচিত সংবাদ