২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অপহৃত ছাত্রী ১০ দিনেও উদ্ধার হয়নি

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ করিমগঞ্জে হাওয়া আক্তার নামে এক স্কুলছাত্রী অপহরণের ১০ দিন পেরিয়ে গেলেও এখনও উদ্ধার হয়নি। সে উপজেলার বারঘরিয়া বারভাট্টা গ্রামের প্রবাসী মোঃ গেন্দু মিয়ার মেয়ে ও স্থানীয় চাতল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী। এ ব্যাপারে থানায় মামলা হলেও অভিভাবকদের অভিযোগ, স্থানীয় প্রভাবশালীদের যোগসাজশে পুলিশ উদ্ধার তৎপরতা না চালিয়ে গড়িমসি করছে।

জানা গেছে, হাওয়া আক্তার তার নানাবাড়ি উপজেলার নোয়াবাদের পাড়াবালিয়া গ্রাম থেকে পড়াশোনা করত। সে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে নোয়াবাদ গ্রামের আবুল হাশেমের বখাটে ছেলে মুরাদ মিয়া (২৬) প্রায়ই তাকে উত্ত্যক্ত করত। এ বিষয়টি ছাত্রীর অভিভাবক মুরাদের পরিবারের লোকদের বেশ কয়েকবার জানালেও কোন প্রতিকার মেলেনি।

গত ৮ সেপ্টেম্বর সকালে ওই ছাত্রী বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে রাস্তায় ওঁৎপেতে থাকা মুরাদ মিয়া, হারুন মিয়াসহ ৪ জনের একটি সংঘবদ্ধ দল তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে ছাত্রীর চাচা শফিকুল ইসলাম বাদী হয়ে ৪ জনের নামোল্লেখ করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এরপর মামলার ২নং আসামি আবুল হাশেমকে পুলিশ গ্রেফতার করলেও স্কুলছাত্রীকে উদ্ধার ও অন্য আসামিরা গ্রেফতার হয়নি।