২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ॥ মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে এক মাদ্রাসার ছাত্রী আত্মহত্যা করেছে। মিরপুরে ছাদ থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। এদিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেড় কেজি স্বর্ণ উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ ঘটনায় জড়িত সন্দেহে দুবাই থেকে আগত এক যাত্রীকে আটক করা হয়েছে। অন্যদিকে ঢামেক হাসপাতালের সামনে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন এক কর পরিদর্শক। এছাড়া কমলাপুর রেলস্টেশন থেকে ফেনসিডিলসহ এক যুবককে গ্রেফতার করেছে রেলওয়ে থানা পুলিশ। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজধানীর পল্লবীতে খাদিজা আক্তার (১৪) আক্তার নামে এক মাদ্রাসাছাত্রী আত্মহত্যা করেছে। খাদিজা মিরপুর ২ নম্বর সেকশনের স্টেডিয়ামের পাশের হাফিজিয়া সিদ্দিকা মহিলা মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রী ছিল। তার বাবার নাম ইসতেফা হাওলাদার।

এদিকে একই দিন দুপুরে মিরপুরে ছাদ থেকে পড়ে রমজান আলী লাবিন (১৮) নামে যুবকের মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম জমির উদ্দিন। গ্রামেরবাড়ি পিরোজপুর জেলার কাউখালীতে। তিনি মিরপুর পাইকপাড়া এলাকায় ৫৪ জোনাকী রোডে পরিবারের সঙ্গে বসবাস করতেন।

বিমানবন্দরে স্বর্ণসহ এক যাত্রী আটক ॥ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক কেজি ৫০০ গ্রাম স্বর্ণ উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ সময় ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আব্দুল মান্নান নামে এক যাত্রীকে আটক করা হয়েছে। বুধবার রাতে বিমানবন্দরের ক্যানপি-২ এলাকায় অভিযান চালিয়ে ওই যাত্রীকে আটক করা হয়।

অজ্ঞানপার্টির খপ্পরে কর পরিদর্শক ॥ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনের ফুটপাথ থেকে হাবিবুর রহমান (৩৫) নামে এক কর পরিদর্শককে অচেতন অবস্থায় উদ্ধার করে ওই হাসপাতালে ভর্তি করা হয়। অজ্ঞানপার্টির শিকার হাবিবুর রহমান ২২ নম্বর পুরানা পল্টনের এসবিএফসি ভবনের ৬ষ্ঠ তলায় অবস্থিত কেন্দ্রীয় কর জরিপ অঞ্চলে কর পরিদর্শক হিসেবে কর্মরত আছেন।

ফেনসিডিলসহ যুবক গ্রেফতার ॥ কমলাপুর রেলস্টেশন থেকে ফেনসিডিলসহ শুক্কুর আলী (৩২) নামে এক যুবককে তার সন্দেহজনক গতিবিধির জন্য গ্রেফতার করেছে ঢাকা রেলওয়ে থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে তাকে আটক করা হয়েছে।