২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় একই পরিবারের তিনজন নিহত

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীর উপকন্ঠ মতিহার এলাকার খড়খড়ি বাইপাস সড়কে বেপরোয়া ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী স্বামী-স্ত্রী ও তাদের শিশুকন্যা নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার চালকও। শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সর্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে ঘটনাস্থল থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করে। পরে হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়।

নিহতরা হলো, মতিহার থানার কুখন্ডি সোনারপাড়া এলাকার ইব্রাহীম হোসেন (৪০) তার স্ত্রী ববিতা (৪০) এবং মেয়ে রাইমা (৩)। এছাড়া অটোরিকশা সিদ্দিক (৪০) গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, নগরীর সাহেব বাজার থেকে একটি অটোরিকশা নিয়ে কুখন্ডি ফিরছিলেন ইব্রাহীম ও তার পরিবার। অটোরিকশাটি খড়খড়ি এলাকায় পৌছলে বেলপুকুর থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক সামনে থেকে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থনেই মা ও মেয়ে নিহত হয়। পরে খবর পেয়ে স্থানীয়রা এবং ফায়ার সার্ভিসের দল গিয়ে আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। বেলা সোয়া ৩ টার দিকে রামেক হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইব্রাহীম হোসেনও মারা যান।

আহত অটোরিকশা চালক সিদ্দিক বলেন, ইব্রাহীম হোসেন স্ত্রী ও মেয়েকে নিয়ে নগরীর সাহেব বাজারে এসেছিলেন। বাজার শেষে ফেরার পথে খড়খড়ি বাইপাস এলাকায় পৌছলে বেলপুকুর থেকে আসা বেপরোয়া ট্রাক তাদের মুখোমুখি আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার স্ত্রী ও তার মেয়ে নিহত হয়। অটোরিকশার চালকসহ ইব্রাহীম আহত হন। পরে ইব্রাহীমও মৃত্যুর কোলে ঢলে পড়েন।

নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির জানান, ঘটনার পর পুলিশ ট্রাকটি আটক করেছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।