২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নারায়ণগঞ্জে অপহৃত শিশুকে দুই দিন পর উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের বন্দর থেকে অপহৃত শিশু মোঃ বাপ্পি (৬) কে দুই দিন পর শহরের টানবাজার এলাকা থেকে র‌্যাব-১১ এর তৎপরতায় বৃহস্পতিবার রাত ২টায় উদ্ধার করা হয়েছে। বাপ্পিকে গত মঙ্গলবার বন্দর থানার দেওয়ানবাগ এলাকা থেকে অজ্ঞাতনামা ব্যক্তিরা অপহরণ করে নিয়ে যায় এবং এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। শুক্রবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, নারায়ণগঞ্জের বন্দর থানার দেওয়ানবাগ এলাকার বাসিন্দা মোঃ বাদল মিয়ার শিশুপত্র মোঃ বাপ্পি মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে খেলা করতে যায়। এ সময় অজ্ঞাতনামা ব্যক্তিরা শিশুটিকে অপহরণ করে নিয়ে যায়। এরপর অপহরণকারীরা তার বাবার মোবাইল ফোনে এক লাখ টাকা মুক্তপণ দাবি করে দ্রুত বিকাশ করতে বলে। অপহৃতের বাবা বাদল মিয়া র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর নারায়ণগঞ্জ ক্যাম্পে এসে লিখিতভাবে অপহরণের অভিযোগ করেন। ফলে র‌্যাবের একটি গোয়েন্দা দল অপহরণকারী ও অপহৃতের অবস্থান নিশ্চিত হন। পরে র‌্যাবের এএসপি আলেপ উদ্দিন ও এএসপি মোঃ নাজিম উদ্দিন আল আজাদের নেতৃতে একটি দল অভিযান চালালে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহৃতকে নারায়ণগঞ্জ শহরের টান বাজার জামে মসজিদের সামনে ফেলে রেখে পালিয়ে যায়। এরপর উক্ত স্থান হতে অপহৃত মোঃ বাপ্পিকে র‌্যাব উদ্ধার করে।

এ সময় র‌্যাব সদস্যরা উদ্ধারকৃত শিশুকে জিজ্ঞাসাবাদ করলে সে তাদেরকে জানায়, অপহরণকারীদলের কাউকে সে চিনতে পারেনি। উদ্ধারকৃত বাপ্পিকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে অপহৃতের বাবা বন্দর থানায় একটি মামলা দায়ের করেন এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে র‌্যাব জানায়।