১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্কুলছাত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে ॥ বখাটের বাবা-মাকে মারধর

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শরণখোলায় ছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়ার ঘটনায় অভিযুক্ত রাজিবকে না পেয়ে শুক্রবার তার পিতা সুনীল হালদার (৫৫) ও মা মালা রানীকে (৩৫) বেধড়ক মারপিট করেছে ক্ষতিগ্রস্ত ছাত্রীর অবিভাবকরা।

উপজেলার চাল রায়েন্দা গ্রামের বাসিন্দা তাফালবাড়ী স্কুল এ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আলমগীর হোসেন জমাদ্দারের ছেলে নবম শ্রেণীর ছাত্র মোঃ রাব্বি জমাদ্দার (১৪) ও তার সহযোগী সুনীল হালদারের ছেলে রাজিব হালদার (১২) দু’বখাটে মিলে ছাত্রীর ছবি মোবাইল ফোনে ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দিলে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়।

প্রতিবেশীদের মোবাইল ফোনে নিজের আপত্তিকর এমন ছবি দেখে ছাত্রীটি অসুস্থ হয়ে পড়ে। এ ঘটনায় ছাত্রীর পিতা আঃ মান্নান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের নিকট অভিযোগ দাখিল করলে অভিযুক্ত দুই ছাত্রকে বিদ্যালয় থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। এরপর শুক্রবার সকালে ছাত্রীর পিতা আঃ মান্নান (৬০), স্ত্রী নার্গিস বেগম (৪০) দুই পুত্র আজিম (২৫) ও মনিরুজ্জামান বাবু (২৭) অভিযুক্ত রাজিবকে না পেয়ে তার বাবা-মাকে মারপিট করে। তবে আঃ মান্নান মারপিটের অভিযোগ অস্বীকার করে বলেন, সুনীলকে কে বা কারা মারপিট করেছে তা তিনি জানেন না।

নির্বাচিত সংবাদ