১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঈদের আগে শুরু হচ্ছে না হকি ক্যাম্প!

স্পোর্টস রিপোর্টার ॥ ঈদের আগে এসএ গেমস ও অনুর্ধ ২১ দলের ক্যাম্প শুরু হচ্ছে না বলে জানিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন। যদিও ক্যাম্প শুরু হওয়ার বিষয়ে বৃহস্পতিবার কার্যনির্বাহী কমিটির সভায় সিদ্ধান্ত নেয়ার কথা ছিল।

অক্টোবরে অনুর্ধ ১৮ দলের আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশগ্রহণের বিষয় ছাড়া আর কোন সিদ্ধান্তই আসেনি এ সভায়। সব সিদ্ধান্তই জমা করে রাখা হচ্ছে গবর্নিং বডির সভার জন্য- এমনটাই জানিয়েছে ফেডারেশন। জাতীয় ক্রীড়া পরিষদ থেকে এসএ গেমস ও অনুর্ধ ২১ দলের আন্তর্জাতিক সফরকে সামনে রেখে অর্থ বরাদ্দ পেয়ে খেলোয়াড়দের অনুশীলন ক্যাম্প শুরু করেছিল হকি ফেডারেশন। এমনিতেই নানা সমস্যায় জর্জরিত দেশের হকি। তার ওপর শুরুর দিনেই খেলোয়াড়দের ক্যাম্প বর্জন বিপাকে ফেলে দিয়েছে ফেডারেশনকে। তাই পরের দিনই বৈঠকে আলোচনা করা হয়। পরবর্তী কার্যনির্বাহী কমিটির সভার পূর্ব পর্যন্ত ক্যাম্প বন্ধ রাখার। তাই কার্যনির্বাহী কমিটির আনুষ্ঠানিক সভায় চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার কথা থাকলেও কমিটির প্রায় অর্ধেক সদস্যের অনুপস্থিত থাকায় তাও গেছে ঝুলে। তবে ক্যাম্প আবার কবে শুরু হবে? কিংবা ক্যাম্প বর্জনকারী খেলোয়াড়দের ভবিষ্যত, দল বদল ও প্রিমিয়ার লীগসহ অন্য সিদ্ধান্ত নেয়া হবে গবর্নিং বডির সভায়।

জানুয়ারিতে এসএ গেমস শুরুর আগে প্রস্তুতির জন্য কম সময় থাকলেও তা যথেষ্ট বলে দাবি ফেডারেশনের। পাশাপাশি এসএ গেমসকে সামনে রেখে জাতীয় দলের কোচ নিয়োগের বিষয়টিও পরবর্তী জিবির সভার আগে কিছু বলতে নারাজ হকি ফেডারেশন। কিন্তু প্রশ্ন হচ্ছেÑ পরবর্তী গবর্নিং বডির সভায় আদৌ কি দেশের হকির সব সমস্যার সমাধান হবে?