২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লাগেজ থেকে বণিক বার্তা কর্মকর্তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলক্ষেতে অপহৃত দৈনিক বণিক বার্তার বিজ্ঞাপন কর্মকর্তাকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পরে তার লাশ একটি লাগেজে বন্দী করে রাখা হয়। নিহতের নাম জাহাঙ্গীর আলম কাওসার (৩৬)। তিনি ওই পত্রিকার বিজ্ঞাপন বিভাগের সহকারী ব্যবস্থাপক ছিলেন। খিলক্ষেত থানার ওসি শহিদুল হক জানান, এই হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহতের খালাত ভাই ফয়সাল ওরফে পেডিকে (৪০) গ্রেফতার করা হয়েছে। এর আগে আরও তিনজনকে আটক করা হয়। ব্যবসায়িক লেনদেনের জের ধরে এই খুনের ঘটনা ঘটতে পারে বলে ওসি জানান। এদিকে দুই নারীসহ তিনজন আত্মহত্যা করেছে। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

দৈনিক বণিক বার্তার জ্যেষ্ঠ প্রতিবেদক আয়নাল হোসেন জানান, বিজ্ঞাপন বিভাগের কর্মীরা তাদের সময় অনুযায়ী যাওয়া-আসা করেন। জাহাঙ্গীর গত ১৫ সেপ্টেম্বর অফিসে আসেন। পরে বেলা ১২টার দিকে বের হয়ে যান। তারপর থেকে তার খোঁজ ছিল না। নিহতের স্ত্রী জানান, জাহাঙ্গীর আগে কাজ করতেন প্রথম আলোর বিজ্ঞাপন বিভাগে। চলতি মাসের ১ তারিখ তিনি বণিক বার্তায় যোগ দেন।

আত্মহত্যা তিনজন ॥ রাজধানীর কলাবাগানের হাতিরপুল এলাকায় শাকিল আহমেদ (২৫) নামে বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি আইইউবিএটির বিবিএ’র ছাত্র ছিলেন। তার বাবার নাম শুকুর আলী। গ্রামের বাড়ি যশোর জেলার চৌগাছা উপজেলার পোড়াহুদা গ্রামে।

এদিকে সবুজবাগে রুমা আক্তার (১৯) নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। নিহত রুমা আক্তারের স্বামী মারুফ হোসেন জানান, সবুজবাগের ওহাব কলোনির ২৭ নম্বর বাড়িতে তারা ভাড়া থাকতেন। তিনি জানান, শুক্রবার সকাল ৯টার দিকে রুমা বিষপান করে। পরে তাকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে একইদিন দুপুরে খিলগাঁও মেরাদিয়া বাজার গলি এলাকার একটি বাড়িতে রুপা আক্তার নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহতের বাবার নাম আলী আকবর। গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলায়। তিনি এলাকার একটি এ্যাম্ব্রয়ডারি দোকানে কাজ করতেন।