২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় ১৬ ডাকাত আটক

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ী ও রায়েরবাগে ডাকাতির প্রস্তুতির সময় ১৬ জনকে আটক করেছে পুলিশ। ধরা পড়েছে এক শীর্ষ সন্ত্রাসী। পৃথক অভিযানে বৃহস্পতিবার রাতে আটক হয়েছে দুর্ধর্ষ মাদক সম্রাট নাসির উদ্দিনকে।

ডাকাতির প্রস্তুতিকালে আটককৃতরা হলেন কামাল, পলাশ, হৃদয় ওরফে মনির, শহিদুল ইসলাম, সজল, রাব্বি, হাসান হৃদয়, ইউসুফ ওরফে জিসান, জাহাঙ্গীর হোসেন, আলিম, হযরত আলী, শাহাবুল, রহমান, সবুর খান, রাসেল ওরফে কাকসী রাসেল ও মনির ওরফে চান্দি মনির।

মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনে উপ-কমিশনার (ওয়ারি জোন) সৈয়দ নুরুল ইসলাম এ তথ্য প্রকাশ করেন।

কদমতলীর শীর্ষ সন্ত্রাসী আটক ॥ কদমতলী থেকে পিস্তলসহ ‘শীর্ষ সন্ত্রাসী’ জনিকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে ওই এলাকায় চাঁদাবাজি, হত্যা ও লুণ্ঠনসহ অনেক অভিযোগ ও মামলা রয়েছে।

দুর্ধর্ষ মাদক সম্রাট আটক ॥ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম সাঁড়াশি অভিযানে দুর্ধর্ষ মাদকসম্রাট নাসিরকে ২৫শ’ ইয়াবা ও তার চার সহযোগীকে আটক করেছে। শুক্রবার দুপুরে পরিদর্শক কামরুল ইসলামের নেতৃত্বে এই টিম গেন্ডারিয়া ও খিলগাঁও এলাকায় অভিযান চালায়। এ সময় নাসির ছাড়াও তার সহযোগী সায়েম, আমিন বাবুল, আছমা বেগম ও সাদি আকতারকে আটক করা হয়। তাদের হেফাজতে থাকা একটি মোটরসাইকেলের হেলমেটের ভেতর থেকে এ সব ইয়াবা জব্দ করা হয়।

কামরুল ইসলাম জানান, নাসির রাজধানীর শীর্ষ মাদকসম্রাট হিসেবে চিহ্নিত। তার সহযোগীরা টেকনাফ থেকে ইয়াবা এনে রাজধানীতে পাইকারিহারে বিক্রি করত।