২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কঠোর নজরদারির মধ্যেও গরুর ট্রাক ছিনতাই

কঠোর নজরদারির মধ্যেও গরুর ট্রাক ছিনতাই

অনলাইন রির্পোটার ‌॥ কোরবানির পশুর হাটের নিরাপত্তায় পুলিশের নজরদারির মধ্যে ঢাকায় বেপারীদের ‍কুপিয়ে গরুভর্তি একটি ট্রাক ছিনতাই হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সকালে সংসদ ভবনের সামনের সড়ক থেকে ১৫টি গরুবোঝাই ওই ট্রাকটি একটি পিকআপভ্যানে আসা দুর্বৃত্তরা ছিনিয়ে নেয় বলে ঝিনাইদহ থেকে আসা গরুর বেপারীরা অভিযোগ করেছেন।

দুটি ট্রাকে গরু নিয়ে বাড্ডা থানার আফতাব নগর পশুর হাটে যাচ্ছিলেন এই বেপারীরা। একটি ট্রাক আফতাব নগরে পৌঁছার পর অন্য ট্রাকটি হারিয়ে ফেলার বিষয়টি ধরতে পারেন তারা।

হারিয়ে ফেলা ট্রাকে থাকা চার বেপারী মাসুম (২৪), সুজন (২৬), হাসু মিয়া (৪৫) ও তানজিমুলকে (২৮) ধারাল অস্ত্রের আঘাতে জখম অবস্থায় মেরুল বাড্ডায় একটি পিকআপ ভ্যানে পাওয়া যায়।

তাদের সেখান থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে বাড্ডা থানার এসআই খান নুরুল ইসলাম জানিয়েছেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল হক আহতদের বরাত দিয়ে বলেন, “ঝিনাইদহ থেকে ঢাকা আসার পর তাদের একটি গরু অসুস্থ হয়ে পড়েছিল।

“ট্রাক ড্রাইভার সংসদ ভবন এলাকায় গাড়ি থামালে একটি পিকআপ ভ্যানে করে কয়েকজন যুবক এসে তাদের মারধর করে গরুবোঝাই ট্রাক ও কয়েক হেলপারসহ ট্রাকটি ছিনিয়ে নেয়।”

শেরে বাংলা নগর থানার এসআই মো. মনিরুজ্জামান বলেন, সংসদ ভবন এলাকা থেকে সকাল ৭টার দিকে গরুবোঝাই ট্রাক ছিনতাইয়ের খবর পেয়ে তারা সেখানে গিয়ে ট্রাকটি পাননি।

ঝিনাইদহ থেকে আসা গরুর ব্যবসায়ী নজরুল ইসলাম পুলিশকে বলেন, ওই এলাকা থেকে তাদের আনা ১৫টি গরুবোঝাই একটি ট্রাক ছিনতাই হয়েছে।