২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ নেত্রকোনা সদর উপজেলায় বাগড়া এলাকায় গতকাল শনিবার বেলা সাড়ে ১২টার দিকে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ১২ জন। নিহত ওই ব্যক্তির নাম টিটন মিয়া(৩৪)। তিনি উপজেলার নুরুলীয়া গ্রামের বাসিন্দা ছিলেন।

পুলিশ ও স্থানীয় কয়েকজন বাসিন্দা সূত্রে জানা গেছে, গতকাল শনিবার বেলা ১২টার দিকে হযরত শাহজালাল (রঃ) নামে একটি বাস হজযাত্রী নিয়ে নেত্রকোনা থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। নেত্রকোনা -ময়মনসিংহ সড়কে বাঘাই বাজারের কাছে এলে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বাসটি সড়কের পার্শ্ববর্তী একটি চায়ের দোকানে ঢুকে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ওই বাসের হেল্পার টিটন মিয়া মারা যান। এ ছাড়া অন্তত ১২ জন আহত হন। তাঁদের মধ্যে গুরুতর আহত চল্লিশা এলাকার আবুল মিয়া(৪৩), হাবুল মিয়া(৫৩), মো. ইউনুছ(৪৭), শুক্কুর আলী(২৫) ও নয়ন মিয়াকে(৪৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঘটনার পর বিক্ষুদ্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে। এসময় তারা কয়েকটি যানবাহন ভাংচুর চালায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নেত্রকোনা মডেল থানার উপরিদর্শক হাফিজুর রহমান বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। চালককে আটকের চেষ্টা চরছে।

নির্বাচিত সংবাদ