২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর শাহআলী এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ দু’জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। গ্রেফতারেরা হলেন- আসাদুজ্জামান রিপন ওরফে সম্রাট রিপন ও হযরত আলী।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স) মুনতাসিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে শনিবার এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতারদের কাছ থেকে একটি পিস্তল ও একটি ওয়ান শুটার গান এবং ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মিরপুর এলাকার বিভিন্ন থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে তাদের বিরুদ্ধে। এ ঘটনায় শাহআলী থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। ॥ রাজধানীর শাহআলী এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ দু’জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। গ্রেফতারেরা হলেন- আসাদুজ্জামান রিপন ওরফে সম্রাট রিপন ও হযরত আলী।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স) মুনতাসিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে শনিবার এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতারদের কাছ থেকে একটি পিস্তল ও একটি ওয়ান শুটার গান এবং ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মিরপুর এলাকার বিভিন্ন থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে তাদের বিরুদ্ধে। এ ঘটনায় শাহআলী থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

নির্বাচিত সংবাদ