২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দিনাজপুরে বাকি না দেয়ায় পান দোকানিকে পুড়িয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুর শহরের রামনগর এলাকায় মোখলেসুর রহমান ধলা (২৮) নামে এক পান দোকানদারকে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরিবারের অভিযোগ, দোকানে বাকি না দেয়ায় এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে বাড়ির কাছের একটি ঝোপ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মোখলেসুর রহমান ধলা রামনগরের দুলু মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ধলা রামনগর বাজারে পান-সিগারেটের দোকান করতেন। কয়েকদিন যাতে বখাটের সঙ্গে বাকিতে কেনাবেচা নিয়ে বিবাদ চলছিল। এ নিয়ে বখাটেরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল। শুক্রবার রাত সাড়ে আটটায় ধলা বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। শনিবার বেলা পৌনে ১১টায় এলাকাবাসী আগুনে পোড়া ধলার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশটি দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

দুলু মিয়া জানান, শুক্রবার রাত থেকেই অনেক খোঁজাখুঁজি করেও ছেলে দুলু মিয়াকে পাওয়া যাচ্ছিল না। শনিবার সকাল সাড়ে ১০টায় রামনগর খেলার মাঠের এক কোণে আগুনে পুড়ে যাওয়া একটি লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে তিনি গিয়ে ছেলের লাশ শনাক্ত করেন। তার ধারণা, এলাকারই কিছু বখাটে যুবক এই হত্যাকা- ঘটিয়েছে। দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ একেএম খালেকুজ্জামান জানান, লাশটির শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তাকে হাত-পা বেঁধে পুড়িয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।