২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী নিহত

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ১৯ সেপ্টেম্বর ॥ সৌদি আরবে মাইক্রোবাস দুর্ঘটনায় মাদারীপুরের তিনজন নিহত ও দুজন আহত হয়েছেন। তাদের গ্রামের বাড়িতে চলছে মাতম। মৃত্যুর খবর বাড়িতে পৌঁছলে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজনরা।

নিহতরা হলেন, সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের সুচিয়ার ভাঙ্গার গ্রামের হারুন ফকিরের ছেলে মামুন ফকির (২৮), সিরাজ ঢালীর ছেলে নাসির ঢালী (২৫) ও কুনিয়া ইউনিয়নের খাটোপাড়া গ্রামের রিপন (৩০)। আহতদের মধ্যে মোস্তফাপুর ইউনিয়নের উত্তর খাকছাড়া গ্রামের এমদাদ তালুকদার (৩০) রয়েছেন। অন্যজনের নাম জানা যায়নি।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বাংলাদেশ সময় বেলা ১১টায় পরিবারের জন্য কেনাকাটা করে মাইক্রোবাসে সৌদি আরবের নিজ বাসায় ফিরছিলেন তারা। মাঝপথে দাম্মামের উপশহর নাড়িয়ায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারালে ঘটনাস্থলেই তিনজন মারা যান। এ সময় গুরুতর আহত হন দুজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সৌদি আরবের একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে আইসিইউতে তাদের চিকিৎসা চলছে। এই দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

মাদারীপুর সদরের মোস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান কুদ্দুস মল্লিক জানান, পরিবারের পক্ষ থেকে খোঁজ নিয়ে জানতে পেরেছি, মাক্রোবাসের চালককে আটক করেছে পুলিশ এবং সৌদি আরবের একটি হাসপাতালে আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।