১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএসআই বার্ষিক বিজ্ঞানমেলা অনুষ্ঠিত

‘বিএসআই বার্ষিক বিজ্ঞানমেলা-২০১৫’ শনিবার ঢাকার বারিধারা স্কলার্স ইনস্টিটিউশন (বিএসআই) ভবনে অনুষ্ঠিত হয়েছে। কমান্ড্যান্ট সেন্ট্রাল অর্ডন্যান্স ডিপো (সিওডি) ঢাকা সেনানিবাস এবং চেয়ারম্যান গবর্নিং বডি, বিএসআই ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আইয়ুব আনসারী প্রধান অতিথি থেকে মেলা উদ্বোধন করেন। গবর্নিং বডির সদস্যগণও এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি, অতিথিবৃন্দ, অভিভাবকগণ ও বিএসআইয়ের অধ্যক্ষ লেঃ কর্নেল মোঃ জিআর জাহাঙ্গীর (অব) মেলায় প্রদর্শিত শিক্ষার্থীদের প্রজেক্টগুলো ঘুরে দেখেন। মেলায় পঞ্চম শ্রেণী হতে এ লেভেল পর্যন্ত শিক্ষার্থীদের অংশগ্রহণে ২৭টি অভিনব প্রজেক্ট প্রদর্শিত হয়।

আদমজী ক্যান্ট. কলেজে সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ ॥ আদমজী ক্যান্টনমেন্ট কলেজ আয়োজিত বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ-২০১৫’র সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠান শনিবার ঢাকা সেনানিবাসে কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সেনাবাহিনীর চীফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল সাব্বির আহমেদ প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সপ্তাহব্যাপী আয়োজিত প্রতিযোগিতায় সঙ্গীত, নৃত্য, আবৃত্তি, অভিনয়, কুইজ ও অলিম্পিয়াডসহ বিভিন্ন ইভেন্টে কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছিল। প্রতিযোগিতায় বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সি আব্দুর রউফ হাউস চ্যাম্পিয়ন এবং বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন হাউস রানারআপ হবার গৌরব অর্জন করে। -আইএসপিআর

ডাঃ বেলাল ও ডাঃ পবিত্র বিএসএমএমইউর সহকারী পরিচালক

ডাঃ বেলাল হোসেন সরকার ও ডাঃ পবিত্র কুমার দেবনাথকে গত ৭ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক (হাসপাতাল) পদে নিয়োগ দেয়া হয়েছে। উল্লেখ্য, ডাঃ বেলাল হোসেন সরকার গাজীপুর জেলায় জন্মগ্রহণ করেন এবং ঢাকা মেডিক্যাল কলেজ থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন।

ডাঃ পবিত্র কুমার দেবনাথ ঝালকাঠি জেলায় জন্মগ্রহণ করেন এবং বরিশালের শেরে-বাংলা মেডিক্যাল কলেজ থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন।

-বিজ্ঞপ্তি