২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতা ও শিক্ষকসহ নিহত চার

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় নাটোরে আওয়ামী লীগ নেতা, দিনাজপুরে স্কুল শিক্ষক, মাগুরায় শিশু ও নেত্রকোনায় বাসের হেলপার নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

নাটোর ॥ বাগাতিপাড়ায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে রাজশাহীর আড়ানীর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে বাগাতিপাড়া উপজেলার পাকা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। সাইফুল ইসলাম মোটর সাইকেলযোগে বাগাতিপাড়া বাজার থেকে তার নিজ বাড়ি রাজশাহীর আড়ানীতে যাচ্ছিলেন। এ সময় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তিনি রাস্তার পাশে পড়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

দিনাজপুর ॥ বোচাগঞ্জ উপজেলায় ভটভটির ধাক্কায় ভুপেন চন্দ্র রায় (৪৫) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। নিহত শিক্ষক বোচাগঞ্জ উপজেলার দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। শনিবার সকালে মোটর সাইকেলযোগে ভুপেন্দ্র নাথ রায় বিদ্যালয়ে যাচ্ছিলেন। এ সময় বোচাগঞ্জ-পীরগঞ্জ সড়কের দৌলতপুর নামক স্থানে একটি ভটভটির সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এই ঘটনায় বিদ্যালয়ের বিক্ষুব্ধ ছাত্রছাত্রীরা বোচাগঞ্জ-পীরগঞ্জ সড়ক অবরোধ করে।

মাগুরা ॥ শনিবার দুপুরে শালিখার কেষ্টপুর নামকস্থানে পিকআপ চাপায় রিত্তিক ম-ল (৫) নামে এক শিশু নিহত হয়েছে। তার পিতার নাম শশাংক ম-ল। রাস্তা পার হওয়ার সময় একটি পিকআপ তাকে চাপা দিলে সে ঘটনাস্থলে নিহত হয়।

নেত্রকোনা ॥ সদর উপজেলায় বাগড়া এলাকায় শনিবার বেলা সাড়ে ১২টার দিকে সড়ক দুর্ঘটনায় টিটন মিয়া (৩৪) নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১২ জন। হযরত শাহজালাল (র) নামে একটি বাস হজযাত্রী নিয়ে নেত্রকোনা থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করে। নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে বাঘাই বাজারের কাছে এলে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বাসটি সড়কের পার্শ্ববর্তী একটি চায়ের দোকানে ঢুকে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ওই বাসের হেল্পার টিটন মিয়া মারা যান।

ঈদের পর সাত ফ্লাইওভারের কাজ শুরু

গাজীপুরে মোজাম্মেল হক

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৮ সেপ্টেম্বর ॥ মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, পবিত্র ঈদ-উল-আযহার পর গাজীপুরের শিববাড়ি থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পর্যন্ত ৭টি ফ্লাইওভার, আন্ডারপাসসহ আধুনিকমানের রাস্তা নির্মাণ কাজ শুরু হবে। এ প্রকল্পে ব্যয় হবে প্রায় ২ হাজার ৪০ কোটি টাকা। তিনি শনিবার দুপুরে গাজীপুরের চান্দনা চৌরাস্তায় হাজী সুনামদ্দিন ওয়াকফ এস্টেট সুপার মার্কেটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। তিনি বলেন, এ সরকারের মেয়াদকালেই এ নির্মাণ কাজ শেষ হবে।

হাজী সুনামদ্দিন ওয়াকফ এস্টেট মোতাওয়াল্লী হাজী আব্দুল বারেক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গাজীপুর জেলা প্রশাসক এস এম আলম, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আজমত উল্যাহ খান, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, গাজীপুর সরকারী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এম এ বারী, এস্টেট কমিটির সদস্য মোজাম্মেল হক সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া প্রমুখ।