২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এবার গুলশানে গাড়ি থেকে ফাঁকা গুলি ছুড়ল ৪ মাতাল

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর গুলশানে ইস্কাটনস্টাইলে মাতাল অবস্থায় প্রাইভেটকার থেকে গুলি ছুড়ে পালিয়ে গেছে চার যুবক। শুক্রবার রাত সাড়ে এগারোটায় গুলশান-২ একটি রেস্তরাঁর সামনে এ ঘটনা ঘটে। এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এর আগে গত ১৩ এপ্রিল রাত দুটোর দিকে নিউ ইস্কাটনে মহিলা আওয়ামী লীগ নেত্রী ও সাংসদ পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনি মাতাল অবস্থায় একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে গুলি ছোড়ে। সে সময় অটোরিক্সা চালক ইয়াকুব আলী এবং রিক্সাচালক আব্দুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে দশটায় মাতাল অবস্থায় একটি কালো রঙের জাগুয়ার ওঠার পরপরই হাত উঁচিয়ে ফাঁকা গুলি ছুড়তে থাকে। হঠাৎ গুলির শব্দে স্থানীয়রা আতঙ্কিত হয়ে দৌড়াদৌড়ি শুরু করে। তাৎক্ষণিক গাড়িটি দ্রুতগতিতে চলে যায়। প্রায় ১০০ গজ সামনেই পুলিশের একটি টহল টিম ছিল। সামনে দিয়ে গাড়িটি দ্রুত চলে যায় বলে নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি জানান।

প্রত্যক্ষদর্শীদের মতে গাড়িটির কোন নম্বর প্লেট ছিল না। সামনে একটি স্টিকার ছিল। ধারণা করা হচ্ছে গাড়িটি কোন প্রভাবশালী ব্যক্তির। ওই চার যুবকের একজন গুলি ছুড়তে থাকে। চালক বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে দ্রুত স্থান ত্যাগ করে।

এ বিষয়ে গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ওই এলাকায় পুলিশ পাঠান। দুর্বৃত্তরা তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে চলে যায়। কোন সিসি ক্যামেরা না থাকায় তাদের শনাক্ত করা যায়নি। এছাড়া রেস্টুরেন্টে ও কোন সিসি ক্যামেরা নেই। বিষয়টি খুব গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া