২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কাঁচপুরে গরুর ট্রাক নিজেদের হাটে নেয়ার চেষ্টা, আটক ৪ পরে মুক্ত

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ১৯ সেপ্টেম্বর ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের কাঁচপুর ব্রিজ এলাকা থেকে গরু বোঝাই দুটি ট্রক জোরপূর্বক নিজেদের হাটে নেয়ার চেষ্টাকালে নাসিকের ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আলা হোসেনের ৪ সহযোগীকে আটক করেছে পুলিশ। অবশ্য পরে কাউন্সিলর এসে তাদের ছাড়িয়ে নিয়ে যায় বলে জানা যায়। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে। তবে বিষয়টি শনিবার রাতে স্থানীয় সাংবাদিকরা জানতে পারে।

জানা গেছে, পূর্বাঞ্চল থেকে গরু বোঝাই দুটি ট্রক কাঁচপুর ব্রিজ হয়ে মনোয়ারা জুট মিল সংলগ্ন হাটের উদ্দেশ্যে যাচ্ছিল। কিন্তু এবার শীতলক্ষ্যা তীরের ওই হাটের ইজারা আদালতের নির্দেশে বাতিল হয়ে যায়। গরুর বেপারিদের বিষয়টি জানা ছিল না। পরে তারা ট্রাক দুটি ঘুরিয়ে অন্য হাটে যাওয়ার সময় আলাউদ্দিন, লাল মিয়া, জাবেদ ও জাহাঙ্গীর তাদের জানায়, এ হাট এবার স্থানান্তর করা হয়েছে নাভানা সিটিতে। নাভানা সিটিতে কাউন্সিলর আলা হোসেনের লোকজন হাটের ইজারা পান। গরুর বেপারিরা ওই হাটে যেতে না চাইলেও তাদের জোরপূর্বক যেতে বাধ্য করেন তারা। এমনকি কাঁচপুর থেকে কয়েক কিমি দক্ষিণে কাউন্সিলরের হাটের কাছে নিয়ে যাওয়ার সময় সিদ্ধিরগঞ্জ থানার এসআই জসিম তাদের পিছু নেয়। পরে তাদের আটক করে।

এ ব্যাপারে এসআই জসিম জানায়, গরুর ট্রাকটির সঙ্গে আসা মোটরসাইকেল আরোহী দু’যুবককে আটক করে জিজ্ঞাসা করি। এ সময় গরুর বেপারিরা ঘটনাটি অস্বীকার করলে তাদের ছেড়ে দেই। তিনি আরও জানান, দু’যুবক স্থানীয় কাউন্সিলর আলা হোসেনের লোক। এ বিষয়ে কাউন্সিলর আলা হোসেন জানায়, মনোয়ার জুট মিল সংলগ্ন গরুর হাটটি বন্ধ হয়ে পড়ায় স্বেচ্ছায় গরুর বেপারিরা রাসেল ও জাহাঙ্গীরসহ আমাদের নিয়োজিত ৩ জনের সঙ্গে নাভানার হাটে আসছিল। কিন্তু পুলিশ আমাদের লোকজনকে হেনস্থা করেছে। অবশ্য পরে গরুর বেপারিরা ট্রাক নিয়ে অন্য হাটে চলে যায়।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া