১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রধানমন্ত্রীকে ঈদ শুভেচ্ছা খালেদা জিয়ার

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে শনিবার দুপুর পৌনে ১২টায় বিএনপির একটি প্রতিনিধি দল খালেদা জিয়ার পক্ষ থেকে শুভেচ্ছা কার্ড পৌঁছে দেন। তারা আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক সেকান্দার আলীর কাছে ঈদ কার্ডটি তুলে দেন।

প্রধানমন্ত্রীর জন্য বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার পক্ষে শুভেচ্ছা কার্ড পৌঁছে দেয়ার সময় বিএনপির প্রতিনিধি দলে ছিলেন দলের সহ-দফতর সম্পাদক আব্দুল লফিফ জনি, আসাদুল করিম শাহীন, শামীমুর রহমান শামীম, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ। এ সময় আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক অহিদুজ্জামান ও সুশান্ত বাইন প্রমুখ।

প্রধানমন্ত্রীর জন্য খালেদা জিয়ার শুভেচ্ছা কার্ড প্রদানের পর বিএনপির সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন সাংবাদিকদের বলেন, আমরা কেবল ঈদ কার্ড দিতে আসিনি, দেশের রাজনীতির ভবিষ্যত বার্তা নিয়ে এসেছি। সেই বার্তা নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন। আমরা আশা করব সরকার অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করবেন।

উল্লেখ্য, এর আগে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের পক্ষে সহ-সম্পাদক মোঃ সেকান্দার আলী, সুশান্ত কুমার বাইন ও কেএম ওয়াহিদুর রহমান দলের সভানেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে ঈদ শুভেচ্ছা কার্ড পৌঁছে দেন। খালেদা জিয়ার পক্ষে শুভেচ্ছা কার্ড গ্রহণ করেন বিএনপির মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।