২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভাটারায় এক দড়িতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা, মালিককে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ভাটারায় বারিধারায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী একই ফ্যানে ঝুলে আত্মহত্যা করেছেন। পুলিশ জানায়, দুই পরিবারের সদস্যরা প্রেমের বিষয়টি মেনে না নেয়ায় তারা ফাঁস নিয়ে আত্মহত্যা করে থাকতে পারে।

শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে জানা গেছে, বারিধারার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাজিদ হাসান হৃদয় (২২) ও তার প্রেমিকা নুসরাত জাহান মিরা (২০) একই ফ্যানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতদের সহপাঠীরা জানান, হৃদয় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ ও মিরা ফার্মেসি বিভাগের ছাত্রী ছিলেন। শুক্রবার গভীর রাতে খবর পেয়ে পুলিশ ভাটারা থানাধীন বারিধারার বসুন্ধরা আবাসিক এলাকার ডি ব্লকের ৬ নম্বর রোডের ২০৪ নম্বর ভবনের বি-১ এর ফ্ল্যাটের একটি রুমের একই ফ্যানের সঙ্গে দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে পুলিশ তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

ব্যবসায়ীর মোটরসাইকেল ও নগদ টাকা ছিনতাই ॥ সোনারগাঁও হোটেলের সামনের সড়কে শনিবার ভোরেরদিকে ছিনতাইকারীরা দেলোয়ার হোসেন (৪০) নামে এক মিনারেল ওয়াটার ব্যবসায়ীকে কুপিয়ে তার মোটরসাইকেল ও ৩১ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। পরে ওই ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। আহত দেলোয়ার হোসেন তেজগাঁওয়ের তেজতুরি বাজার এলাকার আব্দুর রউফের ছেলে।

অস্ত্র ব্যবসায়ীসহ ৫ প্রতারক গ্রেফতার ॥ শাহ আলী ও তেজগাঁও থানা এলাকা থেকে দুই ‘অস্ত্র ব্যবসায়ীসহ প্রতারক চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি। তাদের কাছ থেকে একটি পিস্তল, একটি শাটারগান, ১২ রাউন্ড কার্তুজ ও ভুয়া স্ট্যাম্প জব্দ করা হয়েছে। ডিএমপি গণমাধ্যম শাখার ডিসি মুনতাসিরুল ইসলাম বলেন, অভিযান চালিয়ে একটি পিস্তল, একটি শাটারগান ও ১২ রাউন্ড কার্তুজসহ আসাদুজ্জামান রিপন ওরফে সম্রাট রিপন ও হযরত আলী নামে দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে তেজগাঁওয়ে অভিযান চালিয়ে রাজ্জাক মোল্লা, রহমান মুন্সি ও সেন্টু ইসলামকে আরও তিনজকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে জাল স্ট্যাম্প ও নগদ ১৮ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

নির্বাচিত সংবাদ