২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জয়ের জন্য বাংলাদেশের টার্গেট ২৯৮

জয়ের জন্য বাংলাদেশের টার্গেট ২৯৮

অনলাইন ডেস্ক ॥ সিরিজ জয়ের মিশনে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে লড়ছে বাংলাদেশ ‘এ’ দল ও ভারত ‘এ’ দল। সিরিজটি নিজেদের করে নিতে টাইগারদের করতে হবে ২৯৮ রান। টসে জিতে ভারত সুরেশ রায়নার সেঞ্চুরিতে নির্ধারিত ওভার শেষে ছয় উইকেট হারিয়ে ২৯৭ রান তোলে।ব্যাঙ্গলুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে এর আগে প্রথম ওয়ানডেতে বাংলাদেশ বড় ব্যবধানে হারে। তবে দ্বিতীয় ম্যাচে নাসির হোসেনের অসাধারণ অলরাউন্ড পারফরম্যান্সে সিরিজে সমতা আনে টাইগাররা।

ভারতের ইনিংসে ৮৭ রানে ব্যবক্তিগত ৪১ রান করে আরাফাত সানীর বলে বোল্ড হন স্বাগতিক অধিনায়ক উন্মুখ চাঁদ। ৬৮ বলে চারটি চার ও একটি ছয়ে চাঁদ তার ইনিংসটি খেলেন। রায়না ৯৪ বলে ১০৪ রান করে রুবেল হোসেনের শিকার হন।

এছাড়া দলীয় ২.২ ওভারে চার রান করে শফিউল ইসলামের শিকার হন মায়ানাক আগারওয়াল। তিনি ভারতীয় ইনিংসের পাঁচ রানের সময় ব্যক্তিগত চার রানে লিটন দাশকে ক্যাচ দিয়ে প্যাভিলিওনে ফেরেন।

দলীয় ২৫১ রানে শফিউল ইসলামের বলে গুরকিরাত সিং আউট হলে ভারতের পঞ্চম উইকেটের পতন হয়। আর দলীয় ২০৩ রানে আল আমিন হোসেনের বলে বোল্ড হয়ে ফিরেন সাঞ্জু স্যামসন। স্যামসন ৯০ রানে প্যাভিলিওনে ফেরেন। অন্যদিকে নাসির হোসেনের বলে লিটন দাশকে ক্যাচ দিয়ে আউট হন কেদার যাদব।