২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ নিহত পাঁচ

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার সন্ধ্যা ও রবিবার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে দুই নারীসহ পাঁচজন। এর মধ্যে ব্রাহ্মণবাড়ীয়ায় দুই এবং নীরফামারী, ফরিদপুর ও চাঁপাইনবাবগঞ্জে একজন করে। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবরÑ

ব্রাক্ষণবাড়িয়া ॥ আশুগঞ্জের সোনারামপুরে পিক আপ ভ্যান ও ট্যাংকলরির মুখোমুখী সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। নিহতরা হলো আনোয়ার আলী ও ছাবেদ আলী। নিহতদের বাড়ি সরাইল উপজেলার অরুয়াইলে। রবিবার সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

নীলফামারী ॥ হাসপাতালে সাতদিন চিকিৎসা শেষে সুস্থ হয়েও গৃহবধূ রশিদা বেগমের (৫০) আর বাড়ি ফেরা হলো না। রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় তিনি নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে নীলফামারীর ডিমলা উপজেলার উত্তর তিতপাড়া ভাটিয়াপাড়া চৌরাস্তায়।

ফরিদপুর ॥ ভাঙ্গায় ট্রাকের চাপায় অটোভ্যান যাত্রী নারী নিহত হয়েছে। ভাঙ্গা-মাওয়া মহাসড়কের উপজেলার মালিগ্রামে রবিবার বেলা ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আকলিমা বেগম (৩০)। নিহত আকলিমা বেগম উপজেলার দিঘলকান্দা গ্রামের আক্কাস মাতুব্বরের স্ত্রী।

চাঁপাইনবাবগঞ্জ ॥ সোনামসজিদ স্থল বন্দরের বালিয়াদীঘি ২ নম্বর গেটের কাছে রবিবার সকালে ভারতীয় পণ্য বোঝাই ট্রাক ও বাংলাদেশী ট্রাকের সংঘর্ষে এক পথচারী নিহত হয়েছে।

নিহত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার বালিয়াদীঘি পূর্বপাড়া গ্রামের মৃত সফর আলীর ছেলে পাতানুর (৫৫)।