২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধষিরাজধানীতে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষত ॥ কিশোরীর রহস্যজনক মৃত্যু ॥ কিশোরীর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে তানিয়া আক্তার (১৫) নামে এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এদিকে চকবাজারের ইসলামবাগে পঞ্চম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের অভিযোগে পুলিশ এক নিরাপত্তাকর্মীকে গ্রেফতার করেছে। অন্যদিকে খিলগাঁওয়ের পূর্ব গোড়ানে ভাড়াটিয়াসহ তিনজনকে কুপিয়ে বাড়িওয়ালার বাসা থেকে ৩০ ভরি স্বর্ণ ও এক লাখ টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে জানা গেছে, তানিয়ার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। তানিয়ার বাবার নাম হেমায়েত শিকদার। বাড়ি বরিশালের মুলাদী থানার রামচরে। তিনি সাভারে শ্রমিকের কাজ করেন। তারা মিরপুর ১২ নম্বর সেকশনের বৃন্দাবন বস্তিতে সপরিবারে থাকতেন। তানিয়ার মা রেনু বেগম মিরপুরের একটি পোশাক কারখানায় কাজ করেন। তিনি শনিবার রাত দশটার দিকে কাজ শেষে বাসায় ফেরেন। দেখেন মেয়েরে রুম তালাবদ্ধ মেয়েকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে বিকল্প চাবি দিয়ে রুমের তালা খুলে মেয়েকে অচেতন পড়ে থাকতে দেখেন। প্রতিবেশীদের সহায়তায় মেয়েকে প্রথমে মিরপুর আধুনিক হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রাত পৌনে একটায় মেয়েকে ঢাকা মেডিক্যালে আনা তানিয়াকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মৃত্যু নিয়ে তদন্ত করা হচ্ছে।

ছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার ॥ চকবাজারের ইসলামবাগে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকালে ওই স্কুলছাত্রীর চাচা শামীম হোসেন থানায় অভিযোগ এ দায়ের করেন। ধর্ষণের অভিযোগে রাসেল নামে এক নিরাপত্তাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। পরে ওই স্কুলছাত্রীকে ঢাকা মেডিক্যালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

ডাকাতি ॥ খিলগাঁওয়ে ভাড়াটিয়াসহ তিনজনকে কুপিয়ে বাড়িওয়ালার বাসা থেকে ৩০ ভরি স্বর্ণ ও এক লাখ টাকা লুটে নিয়েছে ডাকাতরা। পরে বাড়িওয়ালার ছেলে এনসিসি ব্যাংকের কর্মকর্তা এ কে এম গোলাম কবির কচি (৫২), ভাড়াটিয়া ফয়েজ উদ্দিন (৪০) ও ফয়েজ উদ্দিনের আত্মীয় ফরিদ উদ্দিনকে (৫৫) আহত উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার ভোরের দিকে পূর্ব গোড়ানের ৪৬৪ নম্বর বাড়িতে দুর্ধর্ষ এ ডাকাতির ঘটনা ঘটে।