১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডাকাতের গুলিতে পটুয়াখালীতে বৃদ্ধ নিহত

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ২১ সেপ্টেম্বর ॥ সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে ডাকাতের ছোড়া গুলিতে শাহজাহান হাওলাদার (৬২) নিহত হয়েছেন। তিনি ওই ইউনিয়নের ২নং ওয়ার্ডের পচা কোড়ালিয়া এলাকার মৃত মকরুম আলীর পুত্র। রবিবার রাতে ডাকাতরা ওই এলাকার মান্নান মাস্টারের বাড়িতে ডাকাতি করার চেষ্টা করে। পুলিশের উপস্থিতিতে ডাকাতদের ছোড়া গুলিতে শাহজাহান হাওলাদার মারা গেছেন বলে অভিযোগ করেছেন প্রত্যক্ষদর্শীরা। এ সময় ডাকাতরা আতঙ্ক সৃষ্টির জন্য আরও কয়েক রাউন্ড ফাকা গুলি ছোড়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সংঘবদ্ধ ডাকাত দল পশ্চিম আউলিয়াপুর মান্নান মাস্টারের বাড়িতে হানা দেয়। ডাকাতরা বাড়ির দুই কাঠের দরজা ও দুটি কলাসিবল গেট ভাঙতে পারলেও মালিকের শোবার ঘরে ঢোকার আগেই আশপাশের লোকজনদের ফোন করে জাগিয়ে তোলে। আশপাশের লোকজন ও পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি করতে করতে পালিয়ে যায় ডাকাত দল।

সিলেটে রিমান্ডের আসামি ছিনতাই

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ রবিবার রাত দেড়টার দিকে বিয়ানীবাজার থেকে রিমান্ডের এক আসামিকে ছিনিয়ে নিয়েছে আন্তঃজেলা অটোরিক্সা চোরচক্রের সদস্যরা। ওসমান গণি নামের আসামিকে নিয়ে বড়লেখা থানা পুলিশ বিয়ানীবাজারে অভিযান চালাতে এসেছিল। পুলিশ সূত্রে জানা যায়, অটোরিক্সা চোরচক্রের সর্দার ওসমান গণিকে রিমান্ডে নেয় বড়লেখা থানা পুলিশ। রিমান্ডে ওসমান গণি তার সহযোগীদের নাম বলে। রবিবার রাতে ওসমান গণিকে সঙ্গে নিয়ে বিয়ানীবাজার থানার সহযোগিতায় বড়লেখা পুলিশ লাউতা গ্রামে অভিযান চালায়। এসময় ওসমান গণির সহযোগী আবু বক্করকে আটক করা হয়।