২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফরিদপুরে বাড়ির সদস্যদের অচেতন করে সর্বস্ব লুট

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২১ সেপ্টেম্বর ॥ ফরিদপুর পৌরসভার চর কমলাপুরের একই পরিবারের চার সদস্যকে অচেতন করে ঘরের সর্বস্ব লুট করে নিয়েছে ভাড়াটিয়াবেশী দুর্বৃত্তরা। রবিবার রাত ১০টার দিকে এলাকাবাসীর সহায়তায় ওই পরিবারের সদস্যদের অচেতন অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অসুস্থরা হলেন ওই পরিবারের কর্তা মোঃ মঞ্জুরুল ইসলাম (৬৫), স্ত্রী রহিমা হক (৫০), ছেলে আদনান আহমেদ রনি (২৮) ও মেয়ে ফারজানা হক পরমা (১৮)।

মঞ্জুরুল ইসলাম জানান, গত ৮/১০ দিন আগে বাড়িটি ভাড়া দেয়া হয়। দ্রুত ওই ভাড়াটিয়ারা আমাদের সঙ্গে সখ্যতা গড়ে তোলে এবং খাবার নেয়া দেয়া শুরু করে। গত শনিবার রাতে ভাড়াটিয়াদের দেয়া খাবার খেয়ে আমরা ঘুমুতে যাই। এরপর থেকে রবিবার রাত ৯টা পর্যন্ত আমাদের কারও ঘুম ভাঙ্গেনি। রবিবার রাত নয়টার দিকে আমার চেতনা ফিরে এলে বাড়ির সদস্যদের এলোমেলো পড়ে থাকতে দেখে ও ঘরের সব তছনছ করা দেখতে পেয়ে প্রতিবেশীদের জানাই।

বাউফলে ভিজিএফ’র চাল বিতরণে অনিয়ম

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২১ সেপ্টেম্বর ॥ বাউফল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিনের বিরুদ্ধে ভিজিএফ’র চাল বিতরণে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে সোমবার সকালে ওই ইউনিয়ন পরিষদের সদস্য স্বাক্ষরিত লিখিত অভিযোগ উপজেলা নির্বাহী অফিসার বরাবর দাখিল করা হয়েছে। জানা গেছে, বাউফল সদর ইউনিয়নের মোট ৩৫৮৫ দুস্থের মধ্যে চাল বিতরণের তালিকা তৈরি করা হয়। সে অনুযায়ী সোমবার সকাল থেকে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণের কথা থাকলেও তা না করে বিতরণ করা হয়েছে ৬ থেকে ৭ কেজি করে। এ অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, দুস্থদের চাল যথা নিয়মে দেয়া হয়েছে। ইউপি সদস্যদের ডাকা হয়েছে তারা আসেননি। এ ব্যাপারে বাউফল উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মাহমুদ জামান জানান, অভিযোগ পাওয়া মাত্র চেয়ারম্যানকে তার সদস্যদের নিয়ে সমন্বয় করে চাল বিতরণের জন্য বলা হয়েছে।

নির্বাচিত সংবাদ