১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিদ্ধিরগঞ্জের গাড়িতে তল্লাশি চালিয়ে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার

  • দুই পাচারকারী আটক

স্টাফ রিপোর্টার ॥ র‌্যাব দেখে ভোঁ দৌড় গাড়ির চালক। তাতেও শেষ রক্ষা হয়নি। র‌্যাব তাকে ধাওয়া করে ধরে ফেলে। তাকে নিয়ে ওই গাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার করে ৫ লাখ পিস ইয়াবা।

রবিবার গভীর রাতে র‌্যাব-১০ রাজধানীর পার্শ্ববর্তী সিদ্ধিরগঞ্জের সিমরাইল এলাকার হাইওয়েতে অভিযান চালিয়ে ইয়াবার এই চালান আটক করে। এ সময় আটক করা হয় প্রাইভেটকার চালক সেলিম ও যাত্রী মহিউদ্দীনকে।

র‌্যাব জানায়, আগেই খবর ছিল চট্টগ্রাম থেকে ওই প্রাইভেটকারে ইয়াবার চালান আসছে। র‌্যাব সেভাবেই অস্থায়ী চেকপোস্ট তৈরির অপেক্ষায় থাকে। রাত দুইটার সময় রহমান কোল্ড স্টোরের সামনে আসতেই গাড়িটি থামানোর সিগন্যাল দেয়া হয়। তখন চালক নেমে ভোঁ দৌড়। তাকে ধরার পর ওই গাড়ি থেকে জব্দ করা হয় এসব ইয়াবা ট্যাবলেট, ৯টি মোবাইল সেট।

আটক সেলিম ও মহিউদ্দিনকে তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে- সিন্ডিকেটের মূল হোতা মনজুর বর্তমানে তার ডান হাত গিয়াসসহ সিমরাইল মৌচাক বাসস্ট্যান্ড এলাকায় ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছিল। আটককৃতদের দেয়া তথ্য মতে, তাৎক্ষণিক র‌্যাবও সিন্ডিকেটের হোতা মোঃ মনজুর আলম (৪৯), মোঃ গিয়াস উদ্দিন, সিন্ডিকেটের ঢাকা প্রতিনিধি মোঃ আব্দুল মান্নান (৫৫) ও জাহাঙ্গীর আলমকে (৩৭) আটক করে। এরপর তাদের কাছ থেকে নগদ সাড়ে তিন লাখ টাকাও উদ্ধার করা হয়।