২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রণবীর-ফারহানের বিরুদ্ধে এফআইআর

রণবীর-ফারহানের বিরুদ্ধে এফআইআর

অনলাইন ডেস্ক ॥ রণবীর কপূর ও অভিনেতা-পরিচালক ফারহান আখতারের বিরুদ্ধে এফআইআর দায়ের। কেনাকাটার একটি অনলাইন সাইট থেকে সঠিক পরিষেবা না পেয়ে ওই সংস্থা এবং এই দুই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এক আইনজীবী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, লখনউ-এর মাদিয়াওন থানার কেশব নগর এলাকার বাসিন্দা আইনজীবী রজত বনশল তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় জালিয়াতি ও ৪০৬ ধারায় বিশ্বাসভঙ্গের অভিযোগে ফৌজদারি মামলা দায়ের করেছেন। ১৯ সেপ্টেম্বর মাদিয়াওন থানায় ওই অভিযোগ দায়ের হয়।

শুধু ফারহান বা রণবীরই নন, অভিযোগ দায়ের করা হয়েছে ওই অনলাইন সংস্থার ডিরেক্টর সঞ্জীব গুপ্ত, আনন্দ সোনভদ্র, পিযূষ পঙ্কজ, কিরণ কুমার শ্রীনিবাস মূর্তি এবং মার্কেটিং অফিসার পূজা গয়ালের বিরুদ্ধেও।

বনশাল তাঁর অভিযোগে জানিয়েছেন, ২৩ অগস্ট অনলাইনে একটি ৪০ ইঞ্চি এলইডি টিভি অর্ডার দিয়েছিলেন। এমনকী ডেবিট কার্ডের মাধ্যমে ২৯,৯৯৯ টাকা দিয়েও দিয়েছিলেন তিনি। সেটির বিলও পেয়েছেন তিনি। কিন্তু প্রতিশ্রুতি মতো ১০ দিনের মধ্যে টিভিটি পৌঁছয়নি তাঁর কাছে।

তাঁর দাবি ওই অনলাইন সাইটটির প্রচার করেন রণবীর ও ফারহান। সেই সাইটের জালে পা দিয়ে মানুষ প্রতারিত হচ্ছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনায় মুখ খোলেননি ওই শপিং সংস্থার আধিকারিকরা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

নির্বাচিত সংবাদ