১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কিশোরগঞ্জে মাইক্রো-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জে মাইক্রোবাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে গোলাপ মিয়া (৫৫) নামে এক সিএনজি চালক ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ সময় আরো ৪ যাত্রী গুরুতর আহত হয়। পরে মঙ্গলবার ভোররাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো দুইজনের মৃত্যু হয়ে বলে জানা গেছে।

পুলিশ ও অন্যান্য সূত্র জানায়, সোমবার দিবাগত রাতে কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের সদরের কাটাবাড়িয়া নামক স্থানে দ্রুতগামী একটি যাত্রীবিহীন মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সদরের পূর্ব কাতিয়ারচরের বাসিন্দা সিএনজি চালক গোলাপ মিয়া (৫৫) ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় সিএনজি যাত্রী সদরের কাটাবাড়িয়া গ্রামের রোকন উদ্দিনের ছেলে রাজু মিয়া (২৫), একই গ্রামের হিরু মিয়ার ছেলে সম্রাট মিয়া (২২), ডাহুকিয়া গ্রামের আঃ বারিকের ছেলে হযরত আলী (২৫) ও নেত্রকোনার কেন্দুয়ার পাইকুড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে পাভেল (২০) গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে মঙ্গলবার ভোররাতে রাজু মিয়া (২৫) ও হযরত আলী (২৫) নামে দুইজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। কিশোরগঞ্জ মডেল থানার ইনচার্জ মীর মোশাররফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।