২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপি ধ্বংস হয়ে যাবে ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ মানুষকে জিম্মি ও খুনের রাজনীতি করে বিএনপি-জামায়াত নিজেদের রাজনৈতিক কবর নিজেরাই রচনা করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, তারা জ্বালিয়ে-পুড়িয়ে দেশের উন্নয়ন ও অর্থনীতিকে পিছিয়ে দেবার পাঁয়তারা করেছিল। কিন্তু এ দেশের জনগণ তাদের সেই অপতৎপরতা নস্যাত করে দিয়েছে। বিএনপি নেত্রী খালেদা জিয়া, তারেক রহমানসহ তাদের সকল নেতাকর্মী এখন আস্তাকুঁড়ে নিক্ষেপিত হয়েছে। নির্বাচন প্রসঙ্গে বলেন, আগামী ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আবারও নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে অংশ না নিলে বিএনপি ধ্বংস হয়ে যাবে বলেও তিনি মন্তব্য করেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। পরিবেশ উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বসভায় নন্দিত হয়েছেন, ‘চ্যাম্পিয়ন অব দ্য আর্থ’ পুরস্কার লাভ করেছেন। এটা বাঙালী জাতির গর্ব বলেও তিনি মন্তব্য করেন। স্বাস্থ্যমন্ত্রী মঙ্গলবার সকালে তার নির্বাচনী এলাকা কাজীপুরে পাঁচতলা বিশিষ্ট ডাকবাংলো ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এক সমাবেশে এসব কথা বলেছেন। দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

কাজীপুর উপজেলা সদরে ডাকবাংলো ভবন নির্মাণ কাজের উদ্বোধনী সমাবেশে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বিল্লাল হোসেন। সমাবেশে বক্তব্য দেন পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, সৈয়দ আব্দুর রউফ মুক্তা, উপজেলা নির্বাহী অফিসার শাফিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও সাইদুল ইসলাম।

দুপুরে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভায় ঈদে ঘরে ফেরা মানুষের যাতে কষ্ট না হয়, কোথাও চাঁদাবাজি না হয়, সেদিকে প্রশাসনের কড়া নজরদারির প্রতি গুরুত্বারোপ করেছেন।