২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার পর লাশ ধরলা নদীতে ভাসিয়ে দিয়েছে বিএসএফ

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২২ সেপ্টেম্বর ॥ জেলার মোগলহাট সীমান্তে গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করে ভারতীয় বিএসএফ লাশ ধরলা নদীতে ভাসিয়ে দিয়েছে। দুইদিন নিখোঁজ থাকার পর ব্যবসায়ী আমিনুল ইসলামের (৩৫) লাশ মঙ্গলবার সন্ধ্যায় ধরলা নদী থেকে বিজিবি উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার গরুর ব্যবসায়ী আমিনুল ইসলাম ভারতে গিদালদহ যায়। রাত সাড়ে ১০টায় নদী পথে ফিরে আসার সময় ভারতের পঞ্চহাজি ও গিদালদহ বিএসএফ ক্যাম্পের নদী পথে স্পীড বোটে টহল দলের সামনে পড়ে যায়। তখন তাকে ধরে নিয়ে বিএসএফ নির্মমভাবে নির্যাতন করে এবং মৃত্যু নিশ্চিত করতে লাশ নদীতে ফেলে দেয়।

প্রত্যক্ষদর্শী সতীর্থরা ও বিএসএফের লাইনম্যান ভারতীয় নাগরিক মোগলহাট সীমান্তের ঢিলছুড়া দূরত্বে বসবাসকারী শহিদুল ইসলাম মোবাইল ফোনে নিহত আমিনুলের পরিবারকে বিষয়টি জানায়। রবিবার রাত হতেই স্বজনরা নদীতে লাশটির খোঁজ করে আসছিল।

শেষ খবর পাওয়া পর্যন্ত মঙ্গলবার ফলিমারীর চরে গরু ব্যবসায়ী আমিনুলের লাশ ভেসে ওঠে। মোগলহাট বিজিবি ক্যাম্পের সদস্যরা স্থানীয় ডুবুরিদের সহায়তায় লাশটি উদ্ধারের চেষ্টা করে। নিহত আমিনুল জেলার আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দিগলটারী গ্রামের বাসিন্দী।