২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চট্টগ্রামে ইউপি নির্বাচন দুটিতে আওয়ামী লীগ একটিতে জামায়াত বিজয়ী

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুটিতে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জয়ী হয়েছেন। আর একটিতে জয়ী হয়েছেন জামায়াত সমর্থিত প্রার্থী। সোমবার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে নির্বাচিতরা হলেন লোহাগাড়া ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নুরুচ্ছফা চৌধুরী, আধুনগর ইউনিয়নে আওয়ামী লীগের আইয়ুব মিয়া এবং আমিরাবাদ ইউনিয়নে জামায়াত সমর্থিত প্রার্থী কাজী নুরুল আলম। সোমবার সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়। গণনা শেষে রাতে ঘোষিত হয় বেসরকারী ফলাফল।

টেকনাফে ভুয়া সাংবাদিককে গণধোলাই

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফ হোয়াইক্যংয়ে সাংবাদিক পরিচয়দানকারী পশু ডাক্তার বেলাল উদ্দিন ওরফে জিয়াউর রহমানকে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। সোমবার রাতে হোয়াইক্যং স্টেশনের বাহারছড়া রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়- পশু ডাক্তার বেলাল উদ্দিন দীর্ঘদিন ধরে হোয়াইক্যংয়ে অবস্থান করে নিজেকে কয়েকটি পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল। এলাকাবাসী অতিষ্ঠ হয়ে তাকে গণধোলাই দিয়েছেন।