২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

২৮ সেপ্টেম্বর আসছেন অসিরা

  • বাংলাদেশ-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ

স্পোর্টস রিপোর্টার ॥ দুই দলের লক্ষ্য একটাই, টেস্ট সিরিজ জয়। ২৮ সেপ্টেম্বর বাংলাদেশের মাটিতে পা রাখার মধ্য দিয়ে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ক্রিকেটাররা বাংলাদেশ সফরের মিশন শুরু করবে। একই দিনে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা অনুশীলন করা দিয়ে সিরিজের জন্য প্রস্তুত হওয়ার মিশন শুরু করে দেবে। সেই সঙ্গে দুই দলের সিরিজ জয়ের মিশনও শুরু হয়ে যাবে।

দুই দলের মধ্যকার ব্যাট-বলের লড়াই অবশ্য শুরু হবে ৯ অক্টোবর। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্ট দিয়ে সেদিন সিরিজ শুরু হবে। এরপর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ১৭ অক্টোবর দ্বিতীয় টেস্টে খেলতে নামবে দুই দল। এ ম্যাচটি শেষ হতেই সিরিজও শেষ হয়ে যাবে।

বাংলাদেশে অবশ্য সব ক্রিকেটার একসঙ্গে একই ফ্লাইটে আসবেন না। ২৭ সেপ্টেম্বর সিকিউরিটি ম্যানেজার বাংলাদেশে এসে পড়বেন। ২৮ সেপ্টেম্বর আসবেন সব অসি ক্রিকেটার। তবে বিকেল থেকে কয়েক ধাপে বাংলাদেশে আসবেন অসি ক্রিকেটাররা। বিকেল ৫টার আগে ১ ক্রিকেটার, রাত ৮টার আগে ৮ ক্রিকেটার, রাত ১১টার আগে আরও ১৬ ক্রিকেটার ও কোচিং স্টাফ ঢাকায় পা রাখবেন। ২৯ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত লাগাতার ৪ দিন মিরপুরে অনুশীলন করবে অস্ট্রেলিয়া ক্রিকেটাররা।