২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় ছাত্রী ধর্ষিত ॥ ধর্ষকের সহযোগী আটক

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৩ সেপ্টেম্বর ॥ গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নে মারিয়া গ্রামে এক কলেজছাত্রী (১৯) ধর্ষিত হয়েছে। সে গোবিন্দগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী। ধর্ষণের ঘটনায় সহযোগিতা করায় পুলিশ ঠান্ডা মিয়া (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে।

গোবিন্দগঞ্জ থানা সূত্রে জানা গেছে, গত কিছুদিন থেকে ওই ছাত্রীর প্রতিবেশী ডালিম মিয়া মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু মেয়েটি তাতে রাজি হচ্ছিল না। কারণ ইতিপূর্বে ডালিমা মিয়া তিনটি বিয়ে করে এবং বউরা তাকে জিনের বাদশা এবং মাদক ব্যবসায়ীর কারণে ত্যাগ করে চলে যায়। গত সোমবার কলেজ যাওয়ার পথে এলাকার ওই চিহ্নিত সন্ত্রাসী কথিত জিনের বাদশা ডালিম মিয়া (২৫) তার পথরোধ করে তাকে ধারালো অস্ত্র দেখিয়ে ঠান্ডা মিয়ার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ধর্ষক ডালিম মিয়া এবং তার সহযোগী ঠান্ডা মিয়া ও তার স্ত্রী বাড়ি থেকে পালিয়ে যায়। পরে লোকজন মেয়েটিকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়। এ নিয়ে এলাকার প্রভাবশালীরা বিষয়টি মীমাংসার চেষ্টা করে। কিন্তু মেয়েটির বাবা আশরাফ ম-ল এতে সম্মত না হয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এই ঘটনায় ডালিম মিয়া, ঠান্ডা মিয়া ও তার স্ত্রী ফুলী বেগমকে আসামি করা হয়। পুলিশ বুধবার দুপুরে ঠান্ডা মিয়াকে আটক করে। অপরদিকে বুধবার গাইবান্ধা আধুনিক হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।