২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জিটিভিতে বাংলালিংক মিউজিক ফেস্ট

সংস্কৃতি ডেস্ক ॥ জিটিভি ঈদের তৃতীয় দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রচার করবে বিশেষ অনুষ্ঠান ‘বাংলালিংক মিউজিক ফেস্ট’। বাংলালিংকের সৌজন্যে এই আয়োজনে বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড দলগুলোর অনবদ্য পরিবেশনার থাকবে বাংলা ও ইংরেজি সঙ্গীতের উপস্থাপনা। পাঁচ দিনব্যাপী বাংলালিংক মিউজিক ফেস্ট এ ইংলিশ ক্লাসিক্যাল গান , ট্রিবিউট টু দ্যা লিজেন্ডস, বাংলা ব্যান্ড সঙ্গীত, বাংলা লোক সঙ্গীত এবং বাংলা ক্ল্যাসিক্যাল সঙ্গীতসহ বিভিন্ন ধরনের শতাধিক গান পরিবেশিত হবে ।

এই আয়োজনে গান পরিবেশনা করবেন জেমস, বাপ্পা এ্যান্ড ফ্রেন্ডস, শূন্য, পার্থিব, অর্ণব, কোনাল, কর্ণিয়া, জেফার, এলিটা, নিশিতাসহ আরও অনেকে। জিটিভিতে ‘বাংলালিংক মিউজিক ফেস্ট’ বিজ্ঞাপন বিরতিহীনভাবে প্রচারিত হবে যা নিঃসন্দেহে টেলিভিশন দর্শকদের বিরতিহীন আনন্দ দিবে। প্রচার হবে রাত সাড়ে এগোরাটায় জিটিভিতে ঈদ-উল-আযহার তৃতীয় দিন থেকে সপ্তম দিন পর্যন্ত।

নতুন ও ব্যতিক্রম উদ্যোগ সম্পর্কে গাজী টিভির ম্যানেজিং ডিরেক্টর আমান আশরাফ ফায়েজ বলেন, আমরা সবসময় আমাদের দর্শকদের জন্য সর্বোত্তম অনুষ্ঠান নিয়ে আসার চেষ্টা করি। আমরা বাংলালিংককে ধন্যবাদ জানাতে চাই এরকম সঙ্গীতানুষ্ঠান নিয়ে আমাদের বিরতিহীন ঈদ কর্মসূচীতে সহযোগিতা করার জন্য।

বাংলালিংকের হেড অফ পিআর এ্যান্ড কমিউনিকেশন শরফুদ্দিন আহমেদ চৌধুরী বলেন, আমরা আমাদের গ্রাহকদের জন্য এরকম সঙ্গীতানুষ্ঠান নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। জিটিভিকে তাদের মূল্যবান অংশীদারিত্বের জন্য আন্তরিক অভিনন্দন এবং ধন্যবাদ।