২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নারায়ণগঞ্জে পিকআপের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের আড়াইহাজারে গরুবাহী পিকআপভ্যানের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গরুর বেপারীসহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৪ জন। সংঘর্ষে পিকআপে থাকা ২টি গরুর মৃত্যু হয়। নিহতরা হলো- হাবিব (৪৫), রাজু (১৮) ও জুলহাস (১৮)। ঘটনাটি ঘটেছে ঈদের আগের দিন বৃহস্পতিবার বেলা ২টায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার বেলা ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার পুরিন্দা এলাকায় ঢাকাগামী গরুবাহী একটি পিকআপভ্যানের সঙ্গে সিলেটগামী অগ্রদুত পরিবহনের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপভ্যানে থাকা গরুর বেপারী মোঃ হাবিব ও পিকআপভ্যান চালক রাজু ঘটনাস্থলেই নিহত হয়। মূমুর্ষ অবস্থায় পিকআপভ্যানের চালকের সহকারী জুলহাসকে স্থানীয় লোকজন উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনাস্থলে পিকআপভ্যানে থাকা ২টি গরুও মারা যায়। এছাড়াও পিকাপের পিছনে থাকা আরো ৪ গরু ব্যবসায়ী আহত হয়েছে। তাদেরকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঘটনায় প্রায় ২০ মিনিট ঢাকা-সিলেট মহাড়কে যান চলাচল বন্ধ থাকে।

নিহত গরু ব্যবসায়ী হাবিব নান্দাইল উপজেলার দরিল¬া গ্রামের রকিবউদ্দিনের ছেলে এবং নিহত পিকাপ চালক রাজু ও হেলপার জুলহাসের বাড়িও নান্দাইল উপজেলার দরিল¬া গ্রামে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোঃ মাহবুবুর রহমান জানান, সংঘর্ষে এক গরু বেপারীসহ ৩ জন নিহত হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

নির্বাচিত সংবাদ