২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা॥ গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া কাটাখালীতে শনিবার সোহাগ মিয়া (৬) এবং সাদুল্যাপুর উপজেলার তরফবাজিত এলাকায় একইদিনে সামছুজ্জোহা সরকার স্বপন (৩৭) নামে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।

জানা গেছে, রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া কাটাখালীতে শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। সোহাগের বাড়ি জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার শিলাদি গ্রামে। সে ওই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। স্থানীয়রা জানায়, সোহাগ তার বাবা-মার সঙ্গে গোবিন্দগঞ্জ উপজেলার দমদারপুরে খালার বাড়িতে বেড়াতে আসে। এসময় দুপুরে বাবা-মার সঙ্গে সোহাগ বালুয়া কাটাখালী এলাকার রংপুর-ঢাকা মহাসড়ক পার হতে গিয়ে সিএনজিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

অপরদিকে সাদুল্যাপুর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মো. সামছুজ্জোহা সরকার স্বপন (৩৮) নামে এক যাত্রী নিহত হয়েছে। সাদুল্যাপুর-মাদারগঞ্জ সড়কের সাদুল্যাপুর উপজেলার তরফবাজিত ব্র্যাক অফিস এলাকায় শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত সামছুজ্জোহা সরকার স্বপন সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের চিকনী গ্রামের মো. হবিবর মাস্টারের ছেলে। জানা গেছে, অটোবাইকে সাদুল্যাপুরে যাওয়ার পথে পিছন থেকে একটি সিএনজি ওই অটোবাইককে ধাক্কা দেয়। এসময় স্বপন অটোবাইক থেকে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।