২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে পৃথক ঘটনায় কলেজ ছাত্র সহ ২ খুন

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ॥ ঈদের ছুটিতে গাজীপুরে পৃথক ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুই জন খুন হয়েছেন।

রবিবার ভোর রাতে জেলার কালিয়াকৈর উপজেলার ছোট লতিফপুর গ্রামে মাসুদ রানা (২০) নামে এক কলেজ ছাত্র কে কাঁচি দিয়ে নিজ বাসায় কুপিয়ে হত্যা করেছে তার দু’ বন্ধু। মাসুদ ওই এলাকার নুরুল ইসলাম নবীর ছেলে এবং কালিয়াকৈর ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। এ ঘটনায় স্থানীয় পারভেজ (২০) ও অমিতকে (২২) আটক করেছে পুলিশ।

এদিকে অপর ঘটনায় বুধবার রাতে গাজীপুর সদর উপজেলার বিকে বাড়ি তালতলী এলাকায় টাকা দিয়ে জুয়া খেলাকে কেন্দ্র করে মারামারিতে গাজীপুরে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম হাফিজুর রহমান (২৫)। সে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার গলবাতাম গ্রামের মো. সামছুলের ছেলে। এ ঘটনায় জড়িত দুই যুবককে আটক করেছে পুলিশ।

জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সৈয়দ আজাহারুল ইসলাম জানান, রাতে তালতলী এলাকায় লেবু মিয়ার ছেলে মো. রাসেলের বাড়িতে গোপনে টাকা দিয়ে কয়েকজন জুয়া খেলছিল। খেলার এক পর্যায়ে করে তাদের মধ্যে মারামারি শুরু হলে অন্যরা হাফিজুরকে গলায় চেপে ধরে। এতে শ্বাসরুদ্ধ হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। নিহত হাফিজুর স্বপরিবারে ওই এলাকায় বসবাস করত।

তিনি আরো জানান, রাতে লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত মো. রাসেল (২২) ও বুলবুল মিয়া (২৫) নামের দুইজনকে আটক করা হয়েছে।