১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফেনীতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিজস্ব সংবাদদাতা, ফেনী॥ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন- যারা আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে যে সব জনপ্রতিনিধি ও নেতাকর্মী পুলিশ কনস্টেবলে , সুইপারে, ও স্কুলের ণৈশ প্রহরির পদে টাকা নিয়ে চাকুরী দিয়েছেন, টেন্ডাবাজী, চাদাবজী, জমি দখল করছে এ বিষয় গুলি সরকারের নলেজে রয়েছে। যারা টিআর, কাবিখার ভুয়া নাম দিয়ে আত্বসাত করেছে, তৃনমুল পর্য্যায়ে সরকারের সাফল্য ও ভাবমুর্তি নষ্ট করেছে তাদের তালিকা তৈরী করা হচ্ছে। আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেয় হবেনা। রবিবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কেরর ধুমঘাট ব্রীজ পরিদরশন শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে মন্ত্রী এ কথা বলেন। মন্ত্রী বলেন আগামী ডিসেম্বর মাসের মধ্যে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফোর লেইনের কাজ শেষ হবে। দেশী বিদেশী কোন প্রতিষ্ঠানের জন্য আর সময় বাড়ানো হবে না। দেশী- বিদেশী যে ঠিকাদারী প্রতিষ্ঠান ব্যাথ হবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আগামী ডিসেম্বর মাসের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধুমঘাট ব্রীজ সহ ২ টি ব্রীজ উদ্ভোধন করার কথা রয়েছে। ফোর লেইনের ২৩ টি ব্রীজের মধ্যে ধুমঘাট ব্রীজ ৪২ কোটি টাকা ব্যায়ে নির্মান করা হয়েছে।

মন্ত্রী হাটতে হাটতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন- তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার আর্শিবাদে ও ছাতার ছায়াতলে আছেন বিধায় আজও কাজ করে যেতে পাছেন, প্রধানমন্ত্রীর আর্শিবাদ বা ছাতার নিচে না থাকলে এত দিনে তার দলের নেতা-কর্মীরা তাকে মেরে ফেলে লাশ নদীতে ফেলে দিতেন।

এ সময় মন্ত্রীর সাথে ফোর লেইনের প্রকল্প পরিচালক, মহাসড়কের হাইওয়ে বারআউলিয়া থানার ওসি সহ উদধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।