২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাউফলে গুলিবিদ্ধ এক

নিজস্ব সংবাদদাতা, বাউফল থেকে জানান, বাউফলের নাজিরপুর ইউনিয়নের সহিস্যা গ্রামের চৌমোহনী বাজারে ঈদের আগের দিন সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে একজন গুলিবিদ্ধসহ চারজন আহত হয়েছে। জানা গেছে, ওই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সেরাজ সিকদারের সাথে আওয়ামী লীগ নেতা ছালাম মৃধার বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকাল ১১টার দিকে ওই বাজারে দুই গ্রুপের কর্মী-সমর্থকদের মধ্যে বাকবিত-া হয়।

এ সময় একগ্রুপ অপর গ্রুপকে লক্ষ্য করে ৩-৪ রাউন্ড পিস্তলের গুলি ছোঁড়ে। এরমধ্যে একটি গুলি গিয়ে রাজ্জাক সিকদারের বাম পায়ে গিয়ে বিদ্ধ হয়। এ ঘটনায় মনির, ফারুক মীরসহ আরও চারজন আহত হয়। এদের মধ্যে গুলিবিদ্ধ রাজ্জাক সিকদার ও মনিরকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ছালাম মৃধা নামের একজনকে গ্রেফতার করেছে।

কিশোরগঞ্জে বৃদ্ধ নিহত

নিজস্ব সংবাদদাতা কিশোরগঞ্জ থেকে জানান, জেলার করিমগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ইব্রাহীম মিয়া (৬০) নিহত হয়েছেন। রবিবার বিকেলে উপজেলার গাঙ্গাইল বাজারে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার গাঙ্গাইল গ্রামের ইব্রাহীম মিয়ার সঙ্গে জমিজমা নিয়ে একই গ্রামের সোহরাব উদ্দিনের দ্বন্দ্ব চলছে। এ নিয়ে রবিবার দুপুরে গাঙ্গাইল বাজারে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সোহরাব উদ্দিন ও তার সঙ্গীরা ইব্রাহীম মিয়ার ওপর দেশী অস্ত্র নিয়ে হামলা করে। এতে তিনি গুরুতর আহত হলে জেনারেল হাসপাতালে নেয়ার পর বিকেলে তাঁর মৃত্যু হয়।